• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে বিএনপি নেতা কাউন্সিলর খোরশেদকে শ্যোন অ্যারেস্ট


প্রকাশের সময় : মে ২৪, ২০১৮, ৭:০০ AM / ৬৩
নারায়ণগঞ্জে বিএনপি নেতা কাউন্সিলর খোরশেদকে শ্যোন অ্যারেস্ট

ঢাকারনিউজ২৪.কম, নারায়ণগঞ্জ : কারান্তরীণ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও মহানগর যুবদলের আহ্বায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে আরও একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বুধবার(২৩ মে) দুপুরে উচ্চ আদালতের জামিন আদেশ নারায়ণগঞ্জ জেলা কারাগারে এসে পৌঁছালে নারায়ণগঞ্জ সদর থানার একটি নাশকতার মামলায় তাকে ফের গ্রেফতার দেখানো হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুল ইসলাম জানিয়েছেন, ২০১৭ সালের ৯ সেপ্টেম্বরে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় নাশকতা ও বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের করা একটি মামলার সূত্রে কারান্তরীণ মাকসুদুল আলম খন্দকারেকে গ্রেফতার দেখানো হয়েছে।

খোরশেদের আইনজীবি বোরহান উদ্দিন জানিয়েছেন, ‘শ্যোন অ্যারেস্ট’ সংশ্লিষ্ট মামলায় বুধবার পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়েছে। আগামী রোববার রিমান্ড আবেদনের শুনানি হবে। গত ১৯ মার্চ নগরীরর মাসদাইর আর্দশ স্কুলে স্মার্টকার্ড বিতরণের সময় ফতুল্লা থানা পুলিশ কাউন্সিলর খোরশেদকে গ্রেফতার করে। পরে সদর ও ফাতুল্লা থানায় দায়ের কার দুটি মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতেরে মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পরপর ৩ বারের নির্বাচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকারের বিরুদ্ধে এই সরকারের আমলে প্রায় অর্ধশত মামলা হওয়ার কথা জানিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও কাউন্সিলর খোরশেদের বড় ভাই এ্যডভোকেট তৈমুর আলম খন্দকার দাবি করেছেন, বিএনপির আন্দোলন সংগ্রামে ভীতি হয়ে সরকার একের পর এক মিথ্যা মামলা দিয়ে তাকে কারাগারে আটকে রেখেছে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৬:৫৮এএম/২৪/৫/২০১৮ইং)