• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে পরকিয়া প্রেমিককে নিয়ে সন্তান পুড়িয়ে মারলো মা


প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০১৮, ৭:৪৯ PM / ৪৪
নারায়ণগঞ্জে পরকিয়া প্রেমিককে নিয়ে সন্তান পুড়িয়ে মারলো মা

ঢাকারনিউজ২৪.কম, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে পরকীয়া প্রেমের জেরে শেফালী আক্তার নামে এক মা ও তার প্রেমিকের বিরুদ্ধে শিশু সন্তানকে পুড়িয়ে মারার অভিযোগ পাওয়া গেছে।

আজ শুক্রবার (১৩ এপ্রিল) ভোরে আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের বাড়ৈইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ শেফালীকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, শেফালীর সঙ্গে পার্শ্ববর্তী মোমেনের দীর্ঘদিন ধরে পরকীয়া চলছে। শেফালীর স্বামী আনোয়ার হোসেন ওমান প্রবাসী। বিষয়টি নিয়ে তার পরিবারের লোকজনের সঙ্গে মনোমালিন্য হওয়ায় সন্তানদের হত্যার পরিকল্পনা করে শেফালী ও তার প্রেমিক মোমেন। শুক্রবার দিনগত রাতে শেফালী তার প্রেমিক মোমেনকে নিয়ে ঘুমন্ত অবস্থায় তার দুই সন্তান হৃদয় ও শিহাবকে কাঁথায় পেঁচিয়ে ম্যাচের আগুন ধরিয়ে দেন।

আশপাশের লোকজন সন্তানদের চিৎকারে বেরিয়ে আসে। কিন্তু অগ্নিদগ্ধ হৃদয় (৯) এর মধ্যে মারা যায়। আশপাশের লোকজন আরেক সন্তান অগ্নিদগ্ধ জিহাদকে (৭) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করেন। তার অবস্থাও আশঙ্কাজনক। হৃদয় ৩৫ নম্বর বাড়ৈইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিলো।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক জানান, প্রাথমিকভাবে মোমেন ও শেফালী হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তার প্রমাণ পাওয়া গেছে। হৃদয়ের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তবে শেফালীর বরাত দিয়ে ওসি জানান, শেফালী ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয় অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, মোমেন তার ছেলেকে হত্যা করেছে। তবে মোমেনকে এখনও আটক করা যায়নি।

ওসি জানান, পলাতক মোমেন শেফালী বেগমের স্বামী আনোয়ার হোসেনের সৎমায়ের আগের ঘরের ছেলে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৭:৪৮পিএম/১৩/৪/২০১৮ইং)