• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

নাটোরে এমপি প্রার্থী বকুলের বর্নাঢ্য মোটর শোভাযাত্রা


প্রকাশের সময় : মার্চ ১৮, ২০১৮, ৯:১৪ PM / ৪৯
নাটোরে এমপি প্রার্থী বকুলের বর্নাঢ্য মোটর শোভাযাত্রা

ঢাকারনিউজ২৪.কম, বাগাতিপাড়া (নাটোর) : নাটোরের বাগাতিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে বর্নাঢ্য মোটর শোভা যাত্রা অনুষ্ঠিত হয়েছে। মোটর শোভা যাত্রার নেতৃত্ব দেন  নাটোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ ( লালপুর-বাগাতিপাড়া) আসনের মনোনয়ন প্রত্যাশী শহিদুল ইসলাম বকুল। রোববার মোটর শোভা যাত্রাটি লালপুর এবং বাগাতিপাড়ার উপজেলার গুরুত্বপূর্ন বাজার ও সড়ক পদক্ষিন করে।
শোভা যাত্রাটি সকালে বাগাতিপাড়া উপজেলার লক্ষনহাটী হিলিপ্যাড থেকে যাত্রা শুরু করে লালপুর উপজেলার আব্দুলপুর বাজার, লালাপুর বাজার, গোপালপুর, ওয়ালিয়া, বাগাতিপাড়া উপজেলার মালঞ্চী বাজার ও দয়ারামপুর বাজার সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে লক্ষনহাটী হিলিপ্যাডে এসে শেষ হয়। এতে প্রায় পাঁচ শতাধিক মোটর সাইকেল ,মাক্রোবাস ও মিনি ট্রাক অংশ নেয় বলে জানা যায়।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য হাসানুর রহমান বিপ্লব, নাটোর জেলা ছাত্রলীগের রসাংগঠনিক সম্পাদক মকুল সরকার, বাগাতিপাড়া উপজেলা তাঁতিলীগের সভাপতি সামসুজ্জামান মোহন, লালপুর  তাঁতিলীগের সাধারন সম্পাদক আঃ মান্নান প্রমূখ।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:১২পিএম/১৮/৩/২০১৮ইং)