• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

না:গঞ্জ বিএনপি’র নিয়ন্ত্রণকর্তা এখন নজরুল ইসলাম আজাদ


প্রকাশের সময় : মার্চ ২০, ২০১৭, ৮:৪৬ PM / ৪৭
না:গঞ্জ বিএনপি’র নিয়ন্ত্রণকর্তা এখন নজরুল ইসলাম আজাদ

আজকের নারায়ণগঞ্জ : তৈমুর, কাজী মনির কিংবা শাহ্ আলম নয়। বর্তমানে নারায়ণগঞ্জ বিএনপির নিয়ন্ত্রণকর্তা হয়ে উঠেছেন আড়াইহাজারের সন্তান নজরুল ইসলাম আজাদ। যার দলীয় পরিচয় কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক। অবিশাস্ব হলেও এটাই সত্য বলে দাবী একাধিক সুত্রের।
পরিচয় প্রকাশ না করার শর্তে সুত্রগুলো বলছে, কেন্দ্রীয় বিএনপির নীতি নির্ধারনী ফোরামের সদস্য না হলেও এক অদৃশ্য শক্তিবলে নারায়ণগঞ্জ বিএনপির অঘোষিত নিয়ন্ত্রণকর্তা বা নীতি নির্ধারক হয়ে উঠেছেন নজরুল ইসলাম আজাদ। যার প্রতিফলন ঘটেছে নবগঠিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটিতে। অন্যান্য সহযোগী সংগঠনগুলোর কমিটিও তার হাত ধরে আসছে। আর এ খবর দ্রুত ছড়িয়ে পড়েছে দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের মাঝে। যেকারনে দলের তৃনমুল পর্যায়ের তারকা চিহ্নিত সিংহভাগ নেতা এখন আজাদের ভক্ত হয়ে উঠেছেন। প্রতিনিয়ত তারা ওই নেতার সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন। শুধু তাই নয়, ভক্তরা এখন নিয়মিত গুলশানে গিয়ে তার সাথে সময় কাটাচ্ছেন।
সুত্রগুলোর দাবী অনুযায়ী ভক্তদের তালিকায় রয়েছেন বর্তমান জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, মাশুকুল ইসলাম রাজীব, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, জেলা যুবদলের সভাপতি মোশরাফ হোসেন, কেন্দ্রীয় যুবদল নেতা সাদেকুর রহমান সাদেক, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আনোয়ার সাদাত সায়েম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রিয়াদ মো: চৌধুরী, মহানগর ছাত্রদলের আহবায়ক মনিরুল ইসলাম সজল, যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, সাবেক ছাত্র নেতা শহিদুর রহমান স্বপন ও ফতুল্লা থানা যুবদল সভাপতি শহীদুল ইসলাম টিটু।
এর সত্যতা জানতে উপরোল্লিখিত একাধিক নেতার সাথে যোগাযোগ করা হলে পুরচয় প্রকাশ না করার শর্তে বিষয়টি স্বীকার করে নেন। সেই সাথে তারা এও বলেন, এতদিন আমরা দলের সাথে প্রতারনাকারীদের পেছনে থেকে রাজনীতি করেছি। আজাদ ভাই দলের জন্য নিবেদিত প্রান এবং অসীম সাহসী, তা তিনি বিগত আন্দোলন সংগ্রামে প্রমান দিয়েছেন। সুতরাং এমন নেতার পেছনে থেকে রাজনীতি করলে দলকে কিছু দিতে পারবো।

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /০৮.৪৮পিএম/২০//২০১৭ইং)