• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

না’গঞ্জে যুবলীগ সভাপতিকে কুপিয়েছে সাবেক বিএনপি নেতা


প্রকাশের সময় : জানুয়ারী ৩, ২০১৯, ৬:৩৮ PM / ১৬২
না’গঞ্জে যুবলীগ সভাপতিকে কুপিয়েছে সাবেক বিএনপি নেতা

মো. রাশেদুল হাসান, নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ সভাপতি মতিউর রহমান মতিকে কুপিয়ে জখম করেছে সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের অধিনস্থ সাবেক বিএনপি নেতা হান্নান শেখ।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ সিরাজ মন্ডলের অধিনস্থ হান্নান শেখ ও তার সাঙ্গপাঙ্গরা। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ৩ জানুয়ারী (বৃহস্পতিবার) বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে। এরই জের ধরে সৃষ্ট সংঘর্ষে উভয় পক্ষের আরো ৪জন আহত হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, সিদ্ধিরগঞ্জ থানাধীন আদমজী নতুন বাজার এলাকায় সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের সমর্থক আবদুল হান্নান শেখ ও ইসমাইলদের সঙ্গে বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র মতিউর রহমান মতির অনুগামী আবদুর রাজ্জাকের পৌনে ১ শতাংশ জমি নিয়ে বিরোধ ছিলো। ওই বিরোধ নিয়ে কয়েকদিন ধরে একাধিকবার শালিসী বৈঠকও হয়।

ঘটনার দিন সকাল ১১টায় উভয় পক্ষের লোকজন আবারো জড়ো হলে প্রথমে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে সিরাজ মন্ডলের লোকজন ক্ষিপ্ত হয়ে কাউন্সিলর মতিউর রহমানকে কুপিয়ে জখম করে। তাকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে সানারপাড়স্থ প্রো-একটিভ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ আরো জানান, এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক ভাঙচুর করে সিরাজ মন্ডলের লোকজন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন শাহ পারভেজ ঢাকারনিউজ২৪.কমকে জানান, একটি জমির মালিকানা নিয়ে আওয়ামী লীগের কর্মীদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। ওই বিরোধেই প্যানেল মেয়র মতিউর রহমান মতির উপর এ হামলা করা হয়।

 

(ঢাকারনিউজ২৪.কম/প্রতিনিধি/এসডিপি/৬:৪২পিএম/৩/১/২০১৯ইং)