• ঢাকা
  • বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

নাইজেরিয়ানের গলায় শাহরুখের ‘কাল হো না হো’(ভিডিও)


প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০১৮, ১১:২০ AM / ৩০
নাইজেরিয়ানের গলায় শাহরুখের ‘কাল হো না হো’(ভিডিও)

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ২০১৮ সালের একদম শেষের দিকে এসে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে নাইজেরিয়ার বলিউডের প্রতি ভালোবাসা। বর্তমানে বলিউডের অন্যতম সফল অভিনেতা কিং খান শাহরুখ। অভিনয় দক্ষতা, সাবলীল ভঙ্গি আর ভালোবাসা দিয়ে শাহরুখ খান জয় করে নিয়েছেন বিশ্বের কোটি কোটি মানুষের হৃদয়।

২০০৩ সালে মুক্তি পায় শাহরুখের ‘কাল হো না হো’ ছবিটি। ছবিটির টাইটেল গানটি গেয়েছিলেন সনু নিগম। ১৫ বছর পর নাইজেরিয়ার এক ব্যক্তি এই গানটি গেয়েছেন আবারও। আর সামাজিক যোগাযোগমাধ্যমে মানুষের মন জয় করেছে সেটি।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, টুইটার ব্যবহারকারী আলি গুল এই ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘আমি নিশ্চিতভাবে বলতে পারি নাইজেরিয়ার নাগরিকরা ভারতীয়দের তুলনায় বেশি বলিউডের ছবি দেখে।’

ভিডিওটিতে তিন নাইজেরিয়ান নাগরিককে দেখা যাচ্ছে। ওই তিন জনের একজন কাল হো না হো গানটি গাইছেন। বাকি দুজন তার সঙ্গে ছিলেন। আর সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের এই ভিডিওটি সবার মন জয় করে নিয়েছে।
ভিডিওটি ইতোমধ্যে আট লাখের বেশি মানুষ দেখেছে। টুইটারে ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল হয়ে পড়েছে। হাজার হাজার শেয়ার হয়েছে ভিডিওটি। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে মন্তব্য করেছেন, এই নাইজেরিয়ান গায়ক একদম সনু নিগমের মতোই গানটি গেয়েছেন। অনেকে আবার মন্তব্য করেছেন, এই শিল্পীর ইন্ডিয়ান আইডলে অংশগ্রহণ করা উচিত।

https://youtu.be/dk2CiaB51dI

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:২২এএম/২৬/১২/২০১৮ইং)