• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের উদ্যোগে চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২১, ২০২০, ১২:২৩ PM / ৮৭
দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের উদ্যোগে চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত

মোখলেছুর রহমান তোতা : মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসটিকে সামনে রেখে নারায়ণগঞ্জ সদর উপজেলার স্বনামধন্য বিদ্যাপীঠ দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের উদ্যোগে ৭ম বার্ষিক চিত্র প্রদর্শনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২১ ফেব্রুয়ারী সকাল ৮ টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডস্থ দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে এ শিল্পকর্ম প্রদর্শনীর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ চারুকলা ইনষ্টিটিউটের অধ্যক্ষ মোঃ সামছুল আলম আজাদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,মানুষ মুলত সৃজনশীল প্রাণী, সৃষ্টির মধ্যেই তার বিকাশ। এই সৃজনশীলতা শুরু ছোট বেলা থেকেই অক্ষর আকার মধ্য দিয়ে। কারণ পৃথিবীর সব অক্ষরই এক একটি ছবি। কেননা আমরা যা কিছু তৈরী করি প্রথমে তার একটি ডিজাইন করে নিতে হয় এটিও একটি ছবি।

স্কুলের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সহসভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু, সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ শহীদুল্লাহ মোল্লা, দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজ সিনিয়র সহসভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ সানাউল্লাহ সানী , মোঃ শহিদুল্লাহ প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা, ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক ও অনুষ্ঠানের আহবায়ক মোঃ আরিফ উজ জামান, সম্পাদক ও স্কুলের সহকারী শিক্ষক শংকর কুমার মল্লিক, প্রধান শিক্ষক মোঃ শামীম আহাম্মদ খান সহ স্কুলের অন্যান্য শিক্ষক শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:০৮পিএম/২১/২/২০২০ইং)