• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

দিনদুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীকে গুলি!


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৭, ২০১৭, ৬:০৩ PM / ৫৭
দিনদুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীকে গুলি!

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : ঢাকা বিশ্ববিদ্যালয়ে দিনদুপুরে এক শিক্ষার্থীকে গুলি করেছে ছিনতাইকারীরা। তার সঙ্গে থাকা ব্যাগ না দেওয়ায় ওই শিক্ষার্থীর পায়ে গুলি করে পালিয়ে যায় তারা।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের টিচার্স ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর নাম মনিরুজ্জামান মাসুম। তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজ কল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের মাস্টার্সের ছাত্র। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, মাসুম তার বন্ধুসহ মোটরসাইকেলে করে ট্যুরে যাওয়ার পাসপোর্ট নিয়ে এজেন্সি অফিসে যাচ্ছিল। এ সময় ৪টি মোটরসাইকেল টিচার্স ক্লাবের সামনে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে ব্যাগ নিয়ে টানাটানি করে। ব্যাগ না দেওয়ায় মানুষ আসতে দেখে মাসুমের পায়ে গুলি করে পালিয়ে যায় তারা। গুলিটি তার প্যান্টের পকেটে থাকা মোবাইলে লেগে পায়ে বিদ্ধ হয়।

এ ঘটনার বিষয়ে জানতে চাইলে নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, কেউ বলছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের সামনে আবার কেউ বলছেন ব্যানবেইসের সামনে ঘটনা ঘটেছে। ব্যানবেইসের সামনের ঘটনা হলে এটি লালবাগ থানার আওতাধীন। এ ঘটনায় আমাদের আমাদের কাছে কেউ লিখিত অভিযোগ করেনি।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৬:০০পিএম/৭/২/২০১৭ইং)