• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

তাড়াহুড়োয় পোশাক পরতেই ভুলে গেলেন শ্রীদেবী কন্যা?


প্রকাশের সময় : জুন ৬, ২০১৮, ৯:১৩ AM / ৩৮
তাড়াহুড়োয় পোশাক পরতেই ভুলে গেলেন শ্রীদেবী কন্যা?

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : মা শ্রীদেবী অনেকের কাছেই ছিলেন স্টাইল আইকন। মেয়ে জাহ্নবীও কিছু কম নন। তিনিও ইতিমধ্যেই নিজস্ব স্টাইল স্টেটমেন্ট তৈরি করে ফেলেছেন। কিন্তু সম্প্রতি তার একটি পোশাক নিয়ে তুমুল আলোচনা চলছে সিনেমা মহলে। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

কী পোশাক পরেছিলেন জাহ্নবী? কেন তার পোশাক নিয়ে এত আলোচনা?

আসলে জাহ্নবী যে পোশাক পরেছিলেন, তা দেখে পাপারাজ্জিদের মধ্যে অপটিক্যাল ইলিউশন তৈরি হয়েছিল। যাতে মনে হচ্ছিল, জাহ্নবী টপ পরেছেন। কিন্তু তার নীচে কোনও পোশাক পরেননি!

কিন্তু আসল ঘটনা আদৌ তা নয়। জাহ্নবীর টপের নীচে ঢাকা পরে গিয়েছিল তার শর্টস। আর তাতেই ওয়েব অডিয়েন্সের তোপের মুখে পরেছেন তিনি। কেউ লিখেছেন, ‘ও! বেচারি তাড়াহুড়োয় জিনস পরতে ভুলে গিয়েছে।’ আবার কেউ লিখেছেন, ‘কেউ একে কাপড় কিনে দিন।’

সমালোচনা যেমন রয়েছে, অন্যদিকে জাহ্নবীর প্রশংসাও করেছেন অনুরাগীদের একটা বড় অংশ। কেউ লিখেছেন, ‘আমার ওর পোশাক পছন্দ হয়েছে।’ কেউ আবার লিখেছেন, ‘ও খুব সুন্দর এবং আকর্ষণীয়।’

এখনও পর্যন্ত ফ্যাশন সেন্স নিয়ে তোপের মুখে পড়েননি জাহ্নবী। এই প্রথম ব্যতিক্রম। যদিও গোটা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি শ্রীদেবী-কন্যা।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:১০এএম/৬/৬/২০১৮ইং)