• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

তবুও থমকে যাননি সেলেনা গোমেজ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১, ২০২০, ৩:০২ PM / ৪৪
তবুও থমকে যাননি সেলেনা গোমেজ

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : জনপ্রিয় মার্কিন অভিনেত্রী ও সংগীতশিল্পী সেলেনা গোমেজ। ২০১৮ সালে জাস্টিন বিবারের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যায়। কিন্তু সেই সম্পর্ক নিয়ে নতুন কথা শোনালেন সেলেনা।

সম্প্রতি আমেরিকার বেসরকারি গণমাধ্যম সংস্থা ন্যাশনাল পাবলিক রেডিও (এনপিআর)-এ দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, প্রেমের নামে তাকে নাকি মানসিকভাবে নির্যাতন করেছেন বিবার। সেলেনার এমন মন্তব্যের পর এনপিআর প্রতিবেদক জাস্টিন বিবারের কাছে জানতে চেয়েছিলেন—আসলেই তিনি সেলেনাকে মানসিকভাবে নির্যাতন করেছেন কি না। বিবারও তাৎক্ষণিকভাবে সেলেনার অভিযোগ স্বীকার করে নিয়েছেন।

সেলেনা বলেন, একজন ভুক্তভোগীর পক্ষে মানসিকভাবে সুস্থ থাকা বেশ কঠিন। তারপরও আমি সম্মান নিয়েই বেঁচে আছি। লড়াই করেছি এবং নিজেকে রক্ষা করার জন্য বেরিয়ে এসেছি। নতুন পথ খুঁজে বের করেছি। এক জায়গায় জীবনকে থমকে যেতে দিইনি। এটাই আমার গর্ব।

সম্পর্ক ভেঙে যাওয়ার পর সেলেনার নতুন গান ‘লস ইউ টু লাভ মি’ বেশ জনপ্রিয়তা পায়। এই গান নিয়ে তিনি বলেন, গানটির অর্থ আগে আমার কাছে যেমন ছিল এখন তা নেই। অনেক পাল্টে গেছে। তারপরও গানটি আমার ভালো লাগে। কারণ, এই গান আমাকে পথ দেখিয়েছে। জীবনের একটি অধ্যায় শেষ করতে সাহায্য করেছে। এজন্য আমি বেশ খুশি।

প্রসঙ্গত, সেলেনা গোমেজ ও জাস্টিন বিবারের সম্পর্ক ২০১১ থেকেই শুরু হয়েছিল। সাত বছর পর ২০১৮ সালে আলোচিত এই জুটির সম্পর্ক ভেঙে যায়।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৩:০০পিএম ১/২/২০২০ইং)