• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ না’গঞ্জ ডিবি পুলিশ পরিদর্শক এনামুল হক


প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০১৯, ৫:৩৪ PM / ৩৭
ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ না’গঞ্জ ডিবি পুলিশ পরিদর্শক এনামুল হক

নারায়ণগঞ্জ সংবাদদাতা : ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পুরস্কিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা ডিবি’র পুলিশ পরিদর্শক মো. এনামুল হক। গত মার্চ মাসে অন্যান্য অফিসারদের তুলনায় দায়িত্ব পালনে অনন্য ভূমিকা রাখায় মঙ্গলবার(১৬ এপ্রিল) আনুষ্ঠানিকভাবে তাঁকে পুরস্কারের ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি।

প্রসঙ্গত, ঢাকা রেঞ্জ পুলিশের মাসিক কর্মকাণ্ড পর্যালোচনা করে প্রতিমাসে বিভাগীয় জেলা ও থানায় কর্মরত পুলিশ সদস্যদের বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করে। এবারের মাসিক অপরাধ সভায় ঢাকা রেঞ্জ পুলিশের মধ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে ঢাকা বিভাগের মধ্যে প্রশংসিত ভূমিকা রাখায় নারায়ণগঞ্জ জেলা ডিবি’র পুলিশ পরিদর্শক মো. এনামুল হককে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত করা হয়।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার)। যিনি ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হন।

সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ডিআইজি মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় ও অতিরিক্ত ডিআইজি(অপ্স এন্ড ইন্টিঃ) মোঃ আসাদুজ্জামান, বিপিএম(বার) মহোদয় ও ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপার।

 

 
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৫:৩৫পিএম/১৬/৪/২০১৯ইং)