• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

ঢাকারনিউজ এর আয়োজনে আসছে ‘স্যালুট তোমায় শেখ হাসিনা’


প্রকাশের সময় : মার্চ ২৭, ২০১৭, ১:০২ AM / ৪০
ঢাকারনিউজ এর আয়োজনে আসছে ‘স্যালুট তোমায় শেখ হাসিনা’

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : সম্প্রতি অনুষ্ঠিত হলো পাঠক নন্দিত অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকারনিউজ২৪.কম’ এর আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের কেন্দ্র করে ভিডিও গান ‘স্যালুট তোমায় শেখ হাসিনা’র শুটিং। আলেয়া প্রোডাকশনের ব্যানারে রায়েরবাগ বদ্ধভূমি সহ ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে গানটির ভিডিও ধারন করা হয়।

গীতিকার-সুরকারের পাশাপাশি গানটি গেয়েছেন সাংবাদিক সাইফুল্লাহ মাহমুদ টিটু।

p1150415

এ যাবৎকালে বীর মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মানে ভূষিত করায় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্যালুট জানিয়ে গানটি লিখেছেন বলে জানিয়েছেন শিল্পী নিজে।

p1150426

প্রধান উদ্যোক্তা ঢাকারনিউজ২৪.কম এর সম্পাদক সোনিয়া দেওয়ান প্রীতি জানান- মহান মুক্তিযুদ্ধ, বীর মুক্তিযোদ্ধা এবং এ যাবৎকালে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদেরকে যিনি অত্যন্ত শ্রদ্ধাভরে সম্মান জানিয়েছেন সেই মাতৃতুল্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে স্যালুট জানিয়ে একটি সম্পূর্ণ ভিন্ন ধাঁচের HD ভিডিও গান নির্মাণের চেস্টা করেছি আমরা। আমাদের এ মহান উদ্যোগে শুরুতেই সার্বিকভাবে সহযোগিতা নিয়ে এগিয়ে এসেছেন ‘বাংলাদেশ পল্লী বিদ্যুৎ শ্রমিক-কর্মচারী লীগ’ এর কর্মকর্তাবৃন্দ। পাশাপাশি দেশের বরেণ্য ব্যক্তিবর্গও যার যার অবস্থান থেকে সহযোগিতা করে চলেছেন।

p1150456

গানটির সঙ্গীত পরিচালনা করেছেন বিশিষ্ট সঙ্গীত পরিচালক আমজাদ হাসান। ভিডিও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা নাজমুল রণি।

p1150469

শীঘ্রই আনুষ্ঠানিকভাবে মোড়ক উন্মচনের মধ্যদিয়ে গানটি প্রকাশ করা হবে।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১২:৪০এএম/২৭/৩/২০১৭ইং)