• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

টম ক্রুজের ‘দ্য মামি’ এখন ঢাকায়


প্রকাশের সময় : জুন ৬, ২০১৭, ১২:০০ PM / ৭৭
টম ক্রুজের ‘দ্য মামি’ এখন ঢাকায়

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : ১৯৯৯ সালে মুক্তি পাওয়া পর্দা কাঁপানো হলিউড ব্লকবাস্টার সিনেমা ‘দ্য মামি’ আবার দর্শকদের সামনে আসছে নতুন আঙ্গিকে। রিবুট সিরিজটির অন্যতম আকর্ষণ হলেন টম ক্রুজ। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি।
ছবিতে ক্রুজের যুক্ত হওয়ার খবর প্রকাশের পর থেকে শুরু হয় জল্পনা-কল্পনা আর অপেক্ষা। এবার তার অবসান ঘটতে যাচ্ছে। ইউনিভার্সেল পিকচার্সের ব্যানারে শুক্রবার মুক্তি পেতে চলেছে ‘দ্য মামি’। যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে। তার আগেরদিন প্রিমিয়ার শো ও আমন্ত্রিত অতিথিদের জন্য ইফতার অনুষ্ঠানের আয়োজন করেছে প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ।
‘মিশন ইম্পসিবল’ নায়কের সঙ্গে আরো রয়েছেন অস্কারজয়ী অভিনেতা রাসেল ক্রো, অ্যানাবেল ওয়ালিস, সোফিয়া বাউতেলাসহ আরও অনেকে। ছবিটি পরিচালনা করেছেন অ্যালেক্স কার্টজম্যান।
রোমাঞ্চকর এক ছবির নাম ‘দ্য মামি’। ফারাওদের যুগের এক হতভাগ্য রাজকন্যাকে নিয়ে এর গল্প। যে রাজকন্যা বহু বছর পিরামিডের ঘুম থেকে হঠাৎ জেগে উঠেছে এই আধুনিক সময়ে। সোফিয়া বাউতেলা অভিনয় করেছেন মামির চরিত্রে।
নেভি সিলের একজন কর্মকর্তা হিসেবে ক্রুজ লড়াই করবেন অভিশপ্ত মমিদের বিরুদ্ধে। আর রাসেল ক্রো পর্দায় আবির্ভূত হবেন খুনে মেজাজের ডক্টর জেকিলের ভূমিকায়। মানসিক বিকারগ্রস্থ ডক্টর হেনরি জেকিল, যে কিনা পরিণত হয় পাগলাটে খুনে মিস্টার হাইডে। এমনই এক ভীষণ দর্শন চরিত্রে পর্দায় ভয় ধরাতে আসবেন অস্কারজয়ী তারকা ক্রো। দর্শকদের জন্য এরইমধ্যে সতর্কবার্তা জানিয়েছেন ৫২ বছর বয়সী এই অভিনেতা। বলেছেন, এই চরিত্রকে এমনভাবে উপস্থাপন করা হয়েছে যা দর্শকদের দুঃস্বপ্নের কারণ হয়ে দাঁড়াবে।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:৫০এএম/৬/৬/২০১৭ইং)