• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

জয়পুরহাটে উপজেলা নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর শো-ডাউন


প্রকাশের সময় : জানুয়ারী ৫, ২০১৯, ৯:১০ PM / ৩৩
জয়পুরহাটে উপজেলা নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর শো-ডাউন

জয়পুরহাট প্রতিনিধি : তফশিল ঘোষণা না হলেও জয়পুরহাটের ক্ষেতলালে উপজেলা নির্বাচন নিয়ে ব্যাপক তোড়জোড় শুরু হয়েছে সম্ভাব্য প্রার্থীদের মাঝে।

শনিবার জয়পুরহাটের ক্ষেতলালে স্থানীয় আ.লীগ নেতা দুলাল মিয়া সরদার নামের এক সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে পাঁচ শতাধিক মোটর সাইকেল নিয়ে শোভাযাত্রা বের করেন তাঁর পক্ষের নেতা-কর্মীরা। পরিচিতি ও উপজেলাবাসিকে প্রার্থীতার বার্তা জানান দিতেই মোটর সাইকেল শোভাযাত্রার আয়োজন করা হয়।

জানা গেছে, বিভিন্ন পত্র পত্রিকায় আগামী ফেব্রুয়ারী মাসে উপজেলা নির্বাচনের তফশিল ঘোষণার কথা প্রচারের পর নড়ে চড়ে বসেন ক্ষেতলাল উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থীরা। এরই মধ্যে রঙ্গিন পোষ্টারে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে একাধিক সম্ভাব্য চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা উপজেলার বিভিন্ন লোকালয় ছেয়ে ফেলেছেন। যাদের মধ্যে দুলাল মিয়া সরদারও আছেন। সকলকে ছাপিয়ে তিনি তাঁর প্রার্থী হওয়ার বিষয়টি উপজেলাবাসিকে জানানোর জন্য আগাম মোটর সাইকেল শোভাযাত্রার আয়োজন করেন। শোভাযাত্রা শেষে অংশগ্রহণকারীদের আপ্যায়নেরও ব্যবস্থা করা হয় তাঁর ব্যবসা প্রতিষ্ঠানে।

ক্ষেতলাল উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী দুলাল মিয়া বলেন,‘রাজনীতির পাশাপাশি মানুষের সেবা করার জন্যই আসন্ন উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করতে তিনি গণসংযোগ শুরু করেছেন। জনপ্রিয়তার বিবেচনায় দলীয় মনোনয়ন পেলে তিনি নির্বাচন করবেন। দল মনোনয়ন না দিলে যাঁকে সমর্থন দিবেন তাঁর হয়েই তিনি কাজ করবেন।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:০৭পিএম/৫/১/২০১৯ইং)