• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

জেলা যুবদলের উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও কাংগালী ভোজ অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুন ৫, ২০২০, ৬:৩৬ PM / ৭৫
জেলা যুবদলের উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও কাংগালী ভোজ অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তন শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও কাংগালী ভোজ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ৫ জুন বাদ জুম্মা নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডস্থ পাগলা নয়ামাটি এলাকায় নারায়ণগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা ও সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘ আয়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পাশাপাশি করোনা যোদ্ধা, কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ এবং তার স্ত্রী লুনার সুস্থতা কামনায়ও দোয়া করা হয়।
নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি  মোঃ শহীদুল ইসলাম টিটুর সভাপতিত্বে দোয়া ও কাংগালী ভোজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহসভাপতি মোঃ নুরুল ইসলাম লাভলু, মোঃ মাসুদুর রহমান মাসুদ,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসমাঈল হোসেন খান,মোঃ আনিসুর রহমান, সহ সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, সহ দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান বেপারী,পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ মনির হোসেন,ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল খালেক টিপু, সদস্য সচিব মোঃ সালাউদ্দিন আহমেদ, জেলা যুবদলের সদস্য মোঃ মামুন হোসেন, মোঃ স্বপন, মোঃ আনোয়ার হোসেন আনু, মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ নুরুল ইসলাম তেলা ,যুবদল নেতা মোঃ আবুল হোসেন মহসিন দেওয়ান, জাতীয়তাবাদী প্রত্যাগত প্রবাসী দলের নারায়ণগঞ্জ জেলার প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মোঃ ইব্রাহিম খলিল প্রমুখ।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/০৬:৩৫পিএম/৫/৬/২০২০ইং)