• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন

ছাত্রলীগের ঢাকা উত্তর সম্মেলন : এগিয়ে মেধাবী ছাত্রনেতা সোহেল


প্রকাশের সময় : এপ্রিল ২৪, ২০১৮, ১০:৫৫ PM / ১৪৮
ছাত্রলীগের ঢাকা উত্তর সম্মেলন : এগিয়ে মেধাবী ছাত্রনেতা সোহেল

আতাউর রহমান বিপ্লব : ইতিহাস, ঐতিহ্য আর সফল সংগ্রামে উদ্ভাসিত, জাতির জনক মুজিবের হাতে গড়া, রাজনৈতিক জীবনের অলংকার দিয়ে সাজানো প্রিয় মাতৃভুমির প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের ২৯ তম সম্মেলন হবে ১১ও ১২ মে। কেন্দ্রীয় সম্মেলনের আগে ঢাকা মহানগর সম্মেলন অনুষ্টিত হবে। সম্মেলন ঘিরে মহানগর উওরের নেতাকর্মীরা সরব। কে হচ্ছেন সভাপতি-সম্পাদক। ঢাকা উত্তরের সম্মেলনে, মেধা ও যোগ্যতায় এগিয়ে রয়েছেন আসাদুজ্জামান খাঁন সোহেল। ২৬ এপ্রিল ঢাকা উত্তর ছাত্রলীগের সম্মেলনে সোহেলকে চায় মেধাবীরা।
আলোকিত ছাত্রলীগ গড়ার স্বপ্নিল, স্বপ্ন বাস্তবায়ন যার লক্ষ্য। ডিজিটাল বাংলার দক্ষ ও মেধাবী তারুণ্য, উত্তরের কলেজ বিশ্ববিদ্যালয় থেকে পাড়া-মহল্লা, অলিগলি ছুটে চলা ছাত্রলীগ নেতাকর্মীর অবিচল আস্থা ও ভরসা এবং প্রিয়মুখ আসাদুজ্জামান  খাঁন  সোহেল। তেজগাঁও কলেজের সোহেল দিনে দিনে, ক্ষয়ে, শয়ে,  নিজেকে এখন পুরো উত্তরের ছাত্রলীগ নেতাকর্মীর শেষ আস্থা ও ভরসা হিসেবে তৈরি করেছেন। চিরচেনা রাজপথের মেধাবী তারুণ্য সোহেলকে ছাত্রলীগ সভাপতির দায়িত্ব দিয়ে আলোকিত ছাত্রলীগ উত্তর সাজানো হবে এমনটাই মনে করছেন অনেকে।
আধুনিক বাংলাদেশের ছাত্রসম্প্রদায়কে নেতৃত্ব দিতে অযোগ্য ছাত্রলীগ নেতাদের সরিয়ে নতুনভাবে সাজানো হবে ছাত্রলীগ। ইতিমধ্যে জননেত্রী শেখ হাসিনা কয়েকজন আওয়ামীলীগ নেতাকে দায়িত্ব দিয়েছেন। শেখ হাসিনার চোখ যখন ছাত্রলীগে তখন নিশ্চিত থাকা যায় এবার ছাত্রলীগের নেতা হবেন মেধাবী, ত্যাগী, বঞ্চিত ও কর্মীবান্ধব দক্ষতাসম্পন্ন তারুন্য। কেন্দ্রীয় ছাত্রলীগের আলোকিত ইউনিট ঢাকা বিশ্ববিদ্যালয় আর রাজধানী ঢাকার উত্তর ও দক্ষিন। আর ২৬ এপ্রিল এ উত্তর ছাত্রলীগ  সম্মেলনে এবার দক্ষ ও যোগ্যদের নেতা বানানো হবে। উওরের সকল উপদলীয় নেতাদের মাঠের নেতাকর্মীদের মুখেচোখে এমন আওয়াজ জোট বেধেছে। সকল নেতাকর্মীরা বিশ্বাস করে এবার মুখ দেখে নয়, মেধাবী ও দক্ষদের দিয়ে আলোকিত ছাত্রলীগ সাজানো হবে। দক্ষতাসম্পন্ন তাারুণ্যদের নেতা বানানো হবে।


রাজপথের ত্যাগ, শ্রম ও নেতাকর্মীর ভালবাসার সমন্বিত গড়ে উঠা ডিজিটাল বাংলার দক্ষসেনাদের মুল্যায়ন করেন জননেত্রী। বাংলার মমতাময়ী মা, সফল রাষ্ট্রনায়ক, বিশ্বমানতার আইডল শেখ হাসিনা মেধাবী, যোগ্য ও দক্ষদের হাতে  দেশের দায়িত্ব দিয়েছেন। যার সফলতা বাংলার মানুষের কাছে চিরন্তনী দ্রবতারা। বাংলার আমজনতার প্রিয়জন শেখ হাসিনা সময়ের কাজ সঠিক ভাবেই বাস্তবায়ন করেন।  এ বাস্তবতা আজ বিশ্বসভ্যতায় আলোকিত। সকল অনাচার, বঞ্চনা সহ্য করে, যারা শুধুই  বিশ্বাস রেখে জননেত্রীর লক্ষ্য বুঝে রাজপথের অলিগলি হেটেই চলেছেন, দেরিতে হলেও তাদের সফলতা আসবেই।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:৫৫পিএম/২৪/৪/২০১৮ইং)