• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

ছাত্রলীগকে পুঁজি করে রাজনীতি বন্ধ করুন : আনোয়ার হোসেন জীবন


প্রকাশের সময় : এপ্রিল ২, ২০১৮, ১০:২৪ PM / ৫৮
ছাত্রলীগকে পুঁজি করে রাজনীতি বন্ধ করুন : আনোয়ার হোসেন জীবন

মাহাবুব আলম শ্রাবন(বিশেষ প্রতিনিধি): “ছাত্রলীগকে পু্ঁজি করে রাজনীতি বন্ধ করুন” শিরোনামে তার ব্যাক্তিগত ফেসবুক একাউন্টে এক স্পোস্টে ক্ষোভ প্রকাশ করেন বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সহ-সম্পাদক মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা আনোয়ার হোসেন জীবন। তিনি বলেন, মানবজীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সোনালী দিনগুলো উত্তপ্ত রাজপথে ঢেলে দিয়ে ছাত্ররাজনীতি করি, আপনাদের চামচামি করার জন্য রাজনীতি শিখি নাই।

রাজনীতি শিখতেছি মানবজাতির উন্নয়ন কাজের জন্য। আমি অবাক হয়ে দেখলাম সাবেক একজন ছাত্রলীগের সর্বোচ্চ নেতার আচরণ। আমি বিস্মিতভাবে শুনলাম বর্তমান ছাত্রলীগ সম্পর্কীয় উনার কথাবার্তা। বর্তমান আওয়ামী লীগের নেতা হয়ে একগাছা লোকাল আওয়ামী লীগ নেতৃবৃন্দের সামনে এইভাবে বর্তমান ছাত্রলীগকে আপনার উপস্থাপনায় বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্রকর্মী হয়ে আমি লজ্জিত। যদি কোনদিন সুযোগ হয় আমি আপনার কাছে প্রশ্ন রাখবো? বাসার কাজের লোক কিংবা অফিসের পিয়নগিরি করা লোক কিভাবে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা হয় কিংবা এদের জন্য কে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে বার বার ফোন করে?

প্রসঙ্গত, সম্প্রতি চাঁদপুরের হাইমচড়ে আয়োজিত প্রধানমন্ত্রীর জনসভায় ছাত্রলীগ নেতাদের পাস দেওয়াকে কেন্দ্র করে সাবেক এক ছাত্রলীগ নেতার আপত্তিকর ঘটনায় নিন্দা জানিয়ে এমনটি লিখেছেন বলে ঘনিষ্ঠ সুত্রে জানা গেছে।

তবে, তার ব্যাক্তিগত ফেসবুক ওয়ালের লেখা সম্পর্কিত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য ঢাকারনিউজ২৪.কম এর পক্ষ থেকে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও আনোয়ার হোসেন জীবনকে পাওয়া যায়নি।

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:২০পিএম/২/৪/২০১৮ইং)