• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

চুরি হয়েছে হলিউড অভিনেত্রী লিলি কলিন্সের বিয়ের আংটি


প্রকাশের সময় : মে ১৩, ২০২৩, ৬:১৪ PM / ১৯৮
চুরি হয়েছে হলিউড অভিনেত্রী লিলি কলিন্সের বিয়ের আংটি

বিনোদন ডেস্ক : সম্প্রতি হলিউডে বড় ধরনের চুরির ঘটনা ঘটেছে। বিয়ের আংটি চুরি হয়েছে জনপ্রিয় হলিউড তারকা লিলি কলিন্সের। লস অ্যাঞ্জেলেসের একটি নামী হোটেলে ঘটে এ ঘটনা। সেই হোটেলে ওইদিন রাতও ছিলেন এই অভিনেত্রী।

স্পা-তে যাওয়ার আগে নিজের বিয়ের আংটি খুলে রেখে গিয়েছিলেন হোটেল লকারে। স্পা শেষ করে লকারে গিয়ে এই অভিনেত্রী দেখেন আংটি লকারে নেই অর্থাৎ চুরি হয়ে গেছে। ঘটনার পর থেকে প্রায় দিশেহারা এ অভিনেত্রী।

রোজ় কাট হিরে দিয়ে বানানো এই আংটির ওজন ছিল প্রায় দুই থেকে তিন ক্যারেট। লিলির স্বামী, হলিউড চলচ্চিত্র পরিচালক চার্লি ম্যাকডাওয়েল নিজের নকশায় বানিয়েছিলেন এ আংটি। আংটির মূল্য বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯০ লাখ টাকা।

অভিনেত্রীকে এ আংটি পরিয়েই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন চার্লি। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে গোলাপি রঙের আভায় তৈরি এই আংটির ছবিও দিয়েছিলেন লিলি। শুধু বিয়ের এ আংটি নয় এ অভিনেত্রী বিভিন্ন নিউজ পোর্টালে জানিয়েছেন সঙ্গে আরও অন্য একটি আংটিও রেখেছিলেন।

দুটো আংটি চুরি হয়ে গেছে। ওই হোটেলে থাকাকালীন স্পা-তে যাওয়ার আগে আংটিগুলো খুলেছিলেন লিলি। রেখে গিয়েছিলেন নিরাপদ সিন্দুকেই। তা সত্ত্বেও কী ভাবে চুরি হল আংটি দু’টি, তা খতিয়ে দেখছে লস অ্যাঞ্জেলেস পুলিশ। হোটেলের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। বিভিন্ন সোশ্যাল মিডিয়ার খবর অনুযায়ী কোনো বহিরাগতকে হোটেলে ঢুকতে দেখা যায়নি। পুলিশের সন্দেহ, হোটেলের ভিতরের কেউই এ চুরির নেপথ্যে রয়েছেন।

হলিউড পরিচালক চার্লি ম্যাকডাওয়েলের সঙ্গে ২০১৯ প্রেম শুরু হয় এই অভিনেত্রীর। ২০২০ সালে দুজনের মধ্যে আংটি বদল হয় এবং একটি সম্পর্কের শেষ পরিণতি বিয়ের মাধ্যমে ২০২১ সালে এ জুটি তাদের সংসার জীবন শুরু করেন। লিলি জেন কলিন্স হলেন একজন ব্রিটিশ-মার্কিন অভিনেত্রী, মডেল ও লেখিকা। তিনি ইংরেজ সংগীতজ্ঞ ফিল কলিন্সের কন্যা।