• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে প্রীতি ফুটবল ও কাবাডি খেলা অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ২২, ২০১৮, ৯:৪২ AM / ২৪২
চাঁপাইনবাবগঞ্জে প্রীতি ফুটবল ও কাবাডি খেলা অনুষ্ঠিত

ঢাকারনিউজ২৪.কম, চাঁপাইনবাবগঞ্জ : স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের ঐতিহাসিক সাফল্য উদযাপনের অংশ হিসাবে চাঁপাইনবাবগঞ্জে প্রীতি ফুটবল ও কাবাডি খেলা অনুষ্ঠিত হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বুধবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে এ খেলাধুলার আয়োজন করে জেলা প্রশাসন।

জেলা প্রশাসন ও পৌরসভার মধ্যে অনুষ্ঠিত প্রীতি ফুটবল খেলায় শেষ পর্যন্ত দুই দলই একটি একটি করে গোল করতে সমর্থ হন, ফলে বিজয়ের বেশেই দুই দলের খেলোয়াররাই মাঠ ছাড়েন।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু হায়াত মোহাম্মদ রহমতুল্লাহ’র নেতৃত্বে জেলা প্রশাসন ও পৌর মেয়র নজরুল ইসলামের নেতৃত্বে পৌরসভার খেলোয়ারদের খেলা দর্শকদের ভালোই আনন্দ দিয়েছে।

এর আগে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও জেলা প্রশাসনের মধ্যে অনুষ্ঠিত কাবাডি খেলা জয় পায়, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

খেলা শেষে পুরস্কার তুলে দেন, অতিরিক্ত জেলা প্রশাসক আবু হায়াত মোহাম্মদ রহমতুল্লাহ। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, পৌর মেয়র নজরুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার আকতারুজ্জামান রেজা তালুকদার রুমি, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সাবেক চেয়ারম্যান রুহুল আমিন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান প্রমুখ।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:৪২এএম/২২/৩/২০১ইং)