• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

চাঁদপুরের জনসমুদ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা


প্রকাশের সময় : এপ্রিল ১, ২০১৮, ৫:০৯ PM / ৫৬
চাঁদপুরের জনসমুদ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মাহাবুব আলম শ্রাবন, বিশেষ প্রতিনিধি : দীর্ঘ ৮ বছর পর চাঁদপুর সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চাঁদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত স্টেডিয়াম মঞ্চে জনসভায় বক্তব্য রেখেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার(১ এপ্রিল) সকাল ১১টার দিকে হেলিকপ্টারে করে হাইমচরে পৌঁছান তিনি। অনুষ্ঠানে উপস্থিত হয়ে ৪৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে, দুপুরে চাঁদপুরের হাইমচরে বাংলাদেশ স্কাউটসের ষষ্ঠ জাতীয় কমডেকার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

জনসভায় সভাপতিত্ব করছেন চাঁদপুরের মাটি ও মানুষের আপনজন ডাঃ দীপু মনি ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক এস.এম. জাকির বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সহ-সম্পাদক মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা আনোয়ার হোসেন জীবন সহ চাঁদপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিকেল সোয়া ৩টার দিকে বোতাম টিপে এসব প্রকল্পের উদ্বোধন করা হয়। এর আগে, তিনটার দিকে জনসভা মঞ্চে উপস্থিত হন তিনি। জনসভায় প্রধানমন্ত্রী চাঁদপুর জেলায় ২৩টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ২৪টি নতুন কাজের ফলক উন্মোচন করেন।