• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

গোপালগঞ্জে ৩টি আসনেই বিশাল ব্যবধানে আ’লীগ বিজয়ী


প্রকাশের সময় : ডিসেম্বর ৩১, ২০১৮, ১২:২৩ AM / ৩০
গোপালগঞ্জে ৩টি আসনেই বিশাল ব্যবধানে আ’লীগ বিজয়ী

নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জের ৩ (তিন) টি আসনে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, গোপালগঞ্জ -৩ আসনে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা নৌকা প্রতীকে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২ লাখ ২৯ হাজার ৫৩৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বি ধানের শীষের প্রার্থী এস এম জিলানী পেয়েছেন মাত্র ১২৩ ভোট।
গোপালগঞ্জ-২ আসনে নৌকা মার্কা প্রতীকে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২ লাখ ৮১ হাজার ৯০৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মাওলানা তসলিস সরদার ৬০৮ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছেন।
গোপালগঞ্জ-১ আসনে নৌকা মার্কা প্রতীকে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান ৩ লাখ ৩ হাজার ১৬২ ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর এডভোকেট মাওঃ মিজানুর রহমান পেয়েছেন ৭০২ ভোট।
গোপালগঞ্জের জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসিক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার রোববার রাত সাড়ে ৮টার দিকে নির্বাচনে বিজয়ীদেরকে বে-সরকারী ভাবে নির্বাচিত ঘোষনা করেন।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১২:২৬এএম/৩১/১২/২০১৮ইং)