• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন

গুলশানে বিজ্ঞাপনী সংস্থার কার্যালয়ে পিয়নের লাশ


প্রকাশের সময় : মে ৯, ২০১৮, ৯:১১ AM / ১১৫
গুলশানে বিজ্ঞাপনী সংস্থার কার্যালয়ে পিয়নের লাশ

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : রাজধানীর গুলশানে একটি বিজ্ঞাপনী সংস্থার কার্যালয় থেকে শাকিল আহমেদ(২০) নামের এক পিয়নের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল ৮ মে(মঙ্গলবার) রাতে নিকেতনের তিন নম্বর সড়কে অবস্থিত কার্যালয় থেকে লাশটি ‍উদ্ধার করা হয়।

শাকিলের গ্রামের বাড়ি ফেনী জেলায়। তিনি ‘টিনসেল টাউন’ নামের ওই প্রতিষ্ঠানে কাজ করতেন।

ওই যুবকের বাবার নাম নুর-এ-নবী। তিনি একটি শুটিং হাউজে কাজ করেন।

শাকিলের বাবার সহকর্মী মোশাররফ হোসেন জানান, সোমবার রাত ১০টার দিকে শাকিলের সঙ্গে তার বাবার সর্বশেষ কথা হয়। তখন তিনি তার ছেলের শারীরিক বিষয়সহ বিভিন্ন খোঁজখবর নেন। এরপর মঙ্গলবার সকাল ৭টার দিকে শাকিলের ফোন থেকে একটি কল আসে। তাতে শাকিলকে আটকে রাখা হয়েছে এবং দুই লাখ টাকা দিলে তাকে ছেড়ে দেওয়া হবে বলে জানানো হয়। এরপর তার বাবা সেই ফোনে অপর প্রান্তের ব্যক্তিকে বলেন, তিনি গরিব মানুষ, এত টাকা দিতে পারবেন না।

মোশাররফ আরও জানান, খবর পেয়ে শাকিলের বাবা তার সহকর্মীদের নিয়ে ছেলের কার্যালয়ের নিচে যান। এরপর সেই কার্যালয়ের ফটক বন্ধ পেয়ে ঘুরে আসেন তিনি। বিষয়টি বেলা ১১টার দিকে গুলশান থানা পুলিশকে জানান শাকিলের বাবা। গুলশান থানা পুলিশ সেই ফোনের সূত্র ধরে শাকিলের অবস্থান ও তাকে কল করা ব্যক্তিকে খুঁজতে থাকেন। সর্বশেষ রাত ৮টার দিকে নিকেতনের ওই কার্যালয়ের স্টোর রুমে বিছানা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের ভাষ্য, শাকিলের গলা ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, ওই কার্যালয়ের মেঝেতে নিজের বিছানায় শাকিলের লাশ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে কারা জড়িত থাকতে পারে, তা জানার চেষ্টা চলছে।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুর রহমান জানান, শাকিলের লাশের সুরতহাল সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:১০এএম/৯/৫/২০১৮ইং)