• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

গাজীপুরে মাদ্রাসার ছাত্র-শিক্ষকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ


প্রকাশের সময় : মার্চ ২৪, ২০২৩, ৩:১০ PM / ৬৮
গাজীপুরে মাদ্রাসার ছাত্র-শিক্ষকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

শেখ রাজীব হাসান, গাজীপুর : পবিত্র মাহে রমজান উপলক্ষে মাদ্রাসা ছাত্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেল। বৃহস্পতিবার সকালে চন্দনা চৌরাস্তা ভোগড়া এলাকায় তার নিজ বাড়ীর সামনে ৩৫ টি মাদ্রাসার ছাত্র শিক্ষকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

ইফতার সামগ্রীর মধ্যে প্রতি মাদ্রাসার জন্য দেওয়া হয়েছে চনাবুট ৫০কেজি, সয়াবিন তেল ৫ লিটার,১০ কেজির মুড়ির বস্তা।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে কামরুল আহসান সরকার রাসেল বলেন, শুধু করোনা কালীন সময় নয় আমি সব সময় মানবিক কাজ করার চেষ্টা করি। দুনিয়াতে আমি কি হব, কি হবো না, কি পাবো আর কি পাবো না সে উদ্দেশ্যে নয় প্রতি বছরের ন্যায় এবারও আমার ব্যক্তিগত তহবিল থেকে পবিত্র রমজান উপলক্ষে মহান রাব্বুল আলামিনের সন্তুষ্টির উদ্দেশ্যে ইফতার সামগ্রী বিতরণ করছি। আগামীতেও এমন মানবিক কর্মসূচি অব্যাহত থাকবে।

এ সময় মাদ্রাসা শিক্ষকদের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন মাওলানা ওলিউল্লাহ, মাওলানা হারুনুর রশিদ জালালাবাদী, মাওলানা আব্দুল আলিম সাইফি, হাফেজ ইয়াকুব বিন নূর, মাওলানা জাকারিয়া কাসেমী, গাজীপুর মহানগর যুবলীগ নেতা রাহাত খান, আফজাল হোসেন সরকার পাভেল, আব্দুল আলীম মন্ডল, রফিকুল ইসলাম রবি, রাজেশ কুমার রাজু সাহা, সুমন ভুইয়া, আব্দুল্লাহ আল মামুন, আনোয়ার পারভেজ প্রমুখ। পরিশেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আহসান উল্লাহ মাষ্টার এর রুহের মাগফেরাত কামনা করে বিষেশ দোয়া করা হয়। এসময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থতা ও কামরুল আহসান সরকার রাসেল এর উত্তরোত্তর সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে দোয়া করা হয়।