• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

খুনের হুমকি ভার্ডিকে!


প্রকাশের সময় : মার্চ ২২, ২০১৭, ৪:১১ PM / ৪৪
খুনের হুমকি ভার্ডিকে!

ঢাকারনিউজ২৪.কম:

লেস্টার সিটির রূপকথার নায়ক ক্লদিও রানিয়েরিকে বরখাস্ত করার খবরে স্তব্ধ হয়ে গিয়েছিল ফুটবল দুনিয়া। এই রনিয়েরিই তো প্রিমিয়ার লিগের ইতিহাসে লেস্টার সিটির নাম স্বর্ণাক্ষরে লিখিয়েছিলেন। ক্লাবকে প্রথমবার ট্রফি জিতিয়েছিলেন তিনি। কিন্তু চলতি মৌসুমে দলটির খারাপ পারফরমেন্সের জন্য লেস্টারের ম্যানেজারকে ছেঁটে ফেলে ক্লাবটি। এরপর থেকেই নানা গল্প ভেসে বেড়াচ্ছে ইংলিশ ফুটবল অঙ্গনে। যার শিকার হলেন এবার জেমি ভার্ডি।

লিগ শুরু হওয়ার ৯ মাসের মধ্যেই চাকরি হারান ৬৫ বছর বয়সী এই ইতালিয়ান কোচ। কিন্তু সমস্যা হয়েছে অন্য জায়গায়। অনেকের মতে, রানিয়েরির চাকরি হারানোর অন্যতম কারণ দলের তারকা ফুটবলার জেমি ভার্ডি! তাই রানিয়েরিকে যারা ভুলতে পারেননি তাদের চোখে ভার্ডি এখন ভিলেন। ইংল্যান্ডের এই স্ট্রাইকার এখন নিয়মিতই পাচ্ছেন প্রাণনাশের হুমকি। পাশাপাশি তার পরিবারের ওপরও নাকি হুমকি আসছে। এমনই চাঞ্চল্যকর অভিযোগ ভার্ডির।

তিনি বলছেন, ‘আমি অত্যন্ত ভয় পাচ্ছি। সংবাদমাধ্যমে বলা হচ্ছে, সেভিয়ার বিপক্ষে ম্যাচের পর আমি নাকি রানিয়েরিকে বাদ দেওয়ার জন্য বৈঠকে বসেছিলাম। অথচ সেই সময় আমি তিন ঘণ্টা অ্যান্টি-ডোপিং নিয়ে ব্যস্ত ছিলাম। এরপরেই আমার কাছে প্রাণনাশের হুমকি আসছে। আমার পরিবার এমনকী সন্তানরাও এই হুমকির দ্বারা আক্রান্ত হচ্ছে। একটা ভুল খবরের জন্য আমাকে ভুগতে হচ্ছে। এটা অত্যন্ত বেদনাদায়ক।’

ইংলিশ ফুটবল দর্শকদের উন্মাদনার অনেক কুখ্যাতি আছে। ভার্ডির দাবি সত্যি হলে তা খুবই ভয়াবহ খবর হবে। রানিয়েরির বিদায়ের পর ক্রেইগ শেক্সপিয়ারই এখন লেস্টারের নতুন কোচ। তার প্রশিক্ষণেই ভালো কিছু করার স্বপ্ন দেখছে দলটি।

 

 (ঢাকারনিউজ২৪.কম/এনএম /০৪.১৫পিএম/২২//২০১৭ইং)