• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমুর গ্রেফতার


প্রকাশের সময় : জানুয়ারী ২৩, ২০১৮, ৩:২৮ PM / ৫১
খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমুর গ্রেফতার

নারায়নগঞ্জ থেকে আবুল বাশার : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে নাশকতা মামলায় গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার(২৩ জানুয়ারি) দুপুর ১টায় নারায়ণগঞ্জ আদালতপাড়া থেকে পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে।

জানা গেছে, তৈমূর আলম খন্দকারের বিরুদ্ধে একটি নাশকতা মামলার পরোয়ানা ছিল। মঙ্গলবার দুপুরে তিনি আদালতপাড়া আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিতব্য আইনজীবী সমিতি নির্বাচনকে সামনে রেখে প্রচারণা চালান জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের পক্ষে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আদালতপাড়ার বাইরে আয়কর অফিসের সামনে তিনি প্রচারণার সময়ে ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন সহ অন্যরা সেখানে গিয়ে হাজির হন। তখন পুলিশ সদস্যরা তৈমূরের শার্টের কলার চেপে টেনে হিচড়ে গাড়িতে তুলে নেয়। এসময় নেতাকর্মীরা বাধা দিতে গেলে তাদেরও দূরে সরিয়ে দেন পুলিশ।

আইনজীবীরা জানান, একজন আইনজীবীকে যেভাবে পুলিশ টেনে হিচড়ে নিয়ে গেল সেটা খুবই ছিল ন্যাক্কারজনক। পুলিশের সঙ্গে ধস্তাধস্তির সময়ে পুলিশের লাঠি ও অস্ত্রের আঘাতে আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সদস্য আঞ্জুম আহমেদ রিফাত, আসন্ন নির্বাচনে প্রার্থী রেজাউল করিম খান রেজা, আজিজুর রহমান মোল্লা, শরীফুল ইসলাম শিপলু সহ ১০ আহত হয়।

এদিকে ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন ঢাকারনিউজ২৪.কম কে জানান, নাশকতা মামলার ওয়ারেন্ট থাকা তৈমূরকে গ্রেফতার করা হয়েছে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৩:১২পিএম/২৩/১/২০১৮ইং)