• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

কোরবানীর ঈদে আসছে এস ডি রুবেলের চমক


প্রকাশের সময় : জুন ৬, ২০২৩, ৮:৩৩ PM / ১৪৭
কোরবানীর ঈদে আসছে এস ডি রুবেলের চমক

বিনোদন ডেস্ক : জনপ্রিয় গায়ক এস ডি রুবেল। নিজের দীর্ঘ ক্যারিয়ারে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। আসছে ঈদে শ্রোতাদের জন্য নতুন চমক নিয়ে আসছেন এস ডি রুবেল। সম্প্রতি নতুন গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটির শিরোনাম ‘তোরে লাইয়া যাইমু ঢাকা’।

গানটি লিখেছেন কামরুল নান্নু। সুর করেছেন মুরাদ নূর। ‘তোরে লাইয়া যাইমু ঢাকা’ গানটি সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

‘তোরে লাইয়া যাইমু ঢাকা’ গানটিতে ঢাকার শহরের ঐতিহ্যবাহী, দর্শনীয় স্থানগুলোর কথা উঠে এসেছে। গান প্রসঙ্গে এস ডি রুবেল বলেন, গতানুগতিক কথার বাইরে একটি হিপহপ গান করলাম। গানটিতে টিনএজ একটা ফিল আছে। নূর আলম (মুরাদ নূর) এলাকার ছোট ভাই বলেই বলছি না, সে এ সময় প্রশংসনীয় উদাহরণ সৃষ্টি করছে। নূরের জন্য দোয়া।

তিনি আরও বলেন, সুন্দর, সমসাময়িক কথার ‘তোরে লইয়া যাইমু ঢাকা’ দর্শকশ্রোতাদের বেশ ভালো লাগবে। এ গানে নতুন এস ডি রুবেলকে খুঁজে পাবেন শ্রোতারা।

সুরকার মুরাদ নূর বলেন, এস ডি রুবেল গাইলেন মুরাদ নূরের সুরে- এটা আমার সংগীত জীবনের বিশাল প্রাপ্তি। এই নামের সাথে আমার অনেক স্মৃতি। কবি কামরুল নান্নুর কয়েকটি গান করছি, এরমধ্যে একটি শুরু করলেন আমার অবিভাবক কণ্ঠশিল্পী, অভিনেতা ও পরিচালক এস ডি রুবেল। দর্শকদের আনন্দ দিতে পারলেই এই উচ্ছ্বাসের সফলতা।

জানা গেছে, আগামী ঈদুল আজহায় ‘তোরে লইয়া যাইমু ঢাকা’ গানচিত্রটি এস ডি রুবেল ফাউন্ডেশন, নূর ক্রিয়েশনসের ইউটিউব, ফেসবুক চ্যানেলসহ সকল ডিজিটাল মাধ্যমে প্রকাশিত হবে।