• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

কেনো তামিল অভিনেতাকে থাপ্পর মারলেন রাধিকা?


প্রকাশের সময় : মার্চ ১৬, ২০১৮, ২:১০ PM / ৩৫
কেনো তামিল অভিনেতাকে থাপ্পর মারলেন রাধিকা?

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : অন্যায় সহ্য করার মতো মেয়ে নন তিনি। সমস্ত সমালোচনা ও বিতর্কের যোগ্য জবাব দেওয়া তার স্বভাব। বলছিলাম আলোচিত অভিনেত্রী রাধিকা আপ্তের কথা।

মুম্বাই মিররে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি তিনি নেহা ধুপিয়ার চ্যাট শোতে অংশ নিয়েছিলেন। শোতে এ নায়িকা জানান, তার সঙ্গে অশালীন আচরণ করায় একজনকে থাপ্পড় মেরেছিলেন রাধিকা।

নেহা ধুপিয়ার সেই শোতে তার সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেতা রাজকুমার রাও। কথা প্রসঙ্গে বলতে গিয়ে হেনস্তার ঘটনাটি সামনে আসে। ‘অহল্যা’ অভিনেত্রী জানান, এই ঘটনা ঘটেছিল তামিল সিনেমার একটি শুটিং সেটে।

রাধিকা বলেন, ‘সেদিন ছিল শুটিংয়ের প্রথম দিন। তামিল শুটিংয়ের সেটে হঠাৎ করে এক তামিল অভিনেতা আমার পায়ে সুড়সুড়ি দিতে শুরু করেন। আমি অবাক হয়ে যাই। কারণ তার সঙ্গে আমার পরিচয়ই নেই। তখনই তাকে থাপ্পড় দিই।’

কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সমালোচিত হয়েছিলেন রাধিকা। সেই ছবিতে তাকে বিকিনি পরা অবস্থায় দেখা গিয়েছিল। বিকিনি পরায় ভারতীয় সংস্কৃতিকে অপমান করেছেন বলে অভিযোগ ওঠে রাধিকার বিরুদ্ধে।

ক্যারিয়ারের দিক থেকে এগিয়ে থাকা রাধিকা ‘প্যাডম্যান’ সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন। শুধুমাত্র ভারত থেকেই ৮১ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। এখন একটি ওয়েব সিরিজে অভিনয় করার জন্য প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেত্রী। সিরিজটি পরিচালনা করছেন বিক্রমাদিত্য মোতওয়ানে এবং অনুরাগ কাশ্যপ। এতে রাধিকা অভিনয় করবেন সাইফ আলি খানের বিপরীতে।(সূত্র: হিন্দুস্তান টাইমস)

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/২:০৫পিএম/১৬/৩/২০১৮ইং)