• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

কুড়িগ্রামে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৯, ২০১৮, ৫:১৭ PM / ৬২
কুড়িগ্রামে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম সদর উপজেলার বিসিক শিল্প নগরীর এলাকায় নলেয়ার পাড় পরিত্যক্ত সেচ পাম্প থেকে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, কুড়িগ্রাম পৌর এলাকার ডাকুয়াপাড়া গ্রামের কৃষক জোবেদ আলীর মাদ্রাসা পড়ুয়া মেয়ে সেলিনা আক্তার(১৪)। নিহত সেলিনা বেলগাছা ইউনিয়নের নাগদারপাড় এলাকার আমিন উদ্দিন দ্বি-মুখী দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী। একই ইউনিয়নের নাগদারপাড় পূর্ব কল্যাণ গ্রামের শ্রমিক সৈয়দ আলীর ছেলে জাহাঙ্গীর আলম (১৬)। সে কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা বলেন, নিহত দু’জনকে সাইকেলে করে গতকাল ঘুরতে দেখেছে অনেকেই। স্থানীয়দের ধারণা প্রেমের সম্পর্ক থেকে বাড়ি হতে পালিয়ে যাবার উদ্দেশ্যেই তারা বের হয়েছেন।

সকালে বেলগাছা ইউনিয়নের নলেয়ারপাড় এলাকায় একটি পরিত্যক্ত সেচ পাম্পের কাছে মরদেহ দুটি পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে সদর থানা পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে। মরদেহ দুটি গলায় ওড়না পেঁচানো ছিল। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ দুটি স্কুল ব্যাগ উদ্ধার করে।

কুড়িগ্রামের পুলিশ সুপার মো: মেহেদুল করিম জানান, সুরতহাল রির্পোট অনুযায়ী প্রাথমিকভাবে হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৫:১৫পিএম/১৯/৯/২০১৮ইং)