• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

কাবাডি ফেডারেশন জয়েন্ট সেক্রেটারিকে শুভেচ্ছা


প্রকাশের সময় : মার্চ ২২, ২০২৩, ৯:১৪ PM / ২৩৮
কাবাডি ফেডারেশন জয়েন্ট সেক্রেটারিকে শুভেচ্ছা

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টু্র্নামেন্টে হ্যাটট্রিক হওয়ায় বঙ্গবন্ধু কাপ কাবাডি ফেডারেশন জয়েন্ট সেক্রেটারি এডিশনাল ডিআইজি গাজী মুজাম্মেল হককে ফুলের শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ করেন আনন্দ পুলিশ হাউজিং এর কো-অর্ডিনেটর ও রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা হাজ্বী সাদ্দাম সোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ সোহেল রানা,পুলিশ পরিদর্শক সৈকত কুমার সরকার,সাব ইন্সপেক্টর গণেশ চন্দ্র সাহা।

কাবাডির বাংলাদেশ অনন্য। টানা ৬ ম্যাচ জিতে তারা হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হয়েছে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টু্র্নামেন্টে। গত ২১-ই মার্চ ফাইনালে চাইনিজ তাইপেকে ৪২-২৮ পয়েন্টে হারিয়েছে লাল সবুজের দল।

তাইপের যে লড়াইয়ের প্রতিজ্ঞা ছিল সেটা তারা দেখিয়েছে প্রথমার্ধে। শুরু থেকে বাংলাদেশকে সেভাবে দাপটে খেলতে দেয়নি। প্রতিপক্ষের কঠিন চ্যালেঞ্জর মুখে তুহিন তরফদার-মিজানরা খুব সতর্ক হয়ে খেলছিলেন। শুরুর ১২ মিনিট পয়েন্টের সমতায় থাকার পর তারা প্রথমার্ধ শেষ করে ২০-১৪ পয়েন্টে। বিরতির পর বদলে যায় খেলার চেহারা। স্বাগতিকদের দাপটে ক্রমেই পিছিয়ে পড়তে থাকে তাইপে।

তুহিন-মিজানদের আধিপত্যে বড় হতে থাকে ব্যাবধান।শেষে সেটা বড় হয়ে ৪২-২৮ পয়েন্টে তুলে নিয়ে তারা ফাইনালকে একমুখী করে শিরোপা জেতে তৃতীয়বারের মতো। ফাইনাল সেরা ও সেরা ক্যাচার হয়েছেন তুহিন তরফদার। টুর্নামেন্ট সেরা হয়েছেন রেইডার মিজানুর রহমান। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।