• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

কানাডার প্রধানমন্ত্রীর ‘প্রেমে’ ট্রাম্প কন্যা!


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০১৭, ৫:২২ PM / ৩০
কানাডার প্রধানমন্ত্রীর ‘প্রেমে’ ট্রাম্প কন্যা!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : একটা প্রবাদ আছে- ‘যার প্রতি যার লাভ (ভালোবাসা) তাকে একপলক দেখলেও লাভ।’ এই দেখা একপলকের বদলে যদি অপলক হয়ে থাকে তাকে কী বলা যায়? কারো প্রতি অপলক তাকিয়ে থাকা নিশ্চয় মুগ্ধতা, প্রেম কিংবা অন্য গভীর অনুভূতির প্রকাশ। আর এমনই গভীর প্রকাশ ঘটিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভানকা।

সোমবার হোয়াইট হাউজের এক অনুষ্ঠানে ইভানকা কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর দিকে অপলক তাকিয়ে থাকেন। আর ওই ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। এখন গুঞ্জনও উঠেছে, এই বুঝি ট্রুডোর প্রেমে পড়লেন ইভানকা। আর এতেই কপাল পুড়তে যাচ্ছে ইভানকার স্বামী জ্যারেড কুশনারের।

হাফিংটন পোস্ট ও দ্য গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, সোমবার হোয়াইট হাউসে নারী উদ্যোক্তাদের ক্ষমতায়ন নিয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানেই ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ছিলেন ইভানকাও। সভাতেই যোগ দিয়েছিলেন যুক্তরাষ্ট্র সফররত কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

সেখানেই মুগ্ধ হয়ে একপলকে ট্রুডোর দিকে তাকিয়ে ছিলেন ইভানকা। অনুষ্ঠানেরই একপর্যায়ে একটি বার্তা সংস্থার আলোকচিত্রী ওই ছবিটি তোলেন। ছবিতে দেখা যায়, জাস্টিন ট্রুডো অন্যদিকে তাকিয়ে কথা বলেই চলেছেন। পাশেই বসে বিমোহিত নয়না ইভানকা।

কানাডার প্রধানমন্ত্রী ট্রুডোর দিকে ইভানকা ট্রাম্পের এভাবে তাকানোর ছবিটি ভাইরাল হয়েছে। এই ছবিটি প্রকাশ হওয়ার পরই তা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ‘ভাইরাল’ হয়ে যায়। ছবিটি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে শুরু হয়ে যায় নানান মন্তব্য।

নারীবিষয়ক ওই সভায় অবশ্য ইভানকা ট্রাম্প বলেছেন, ‘এখানে আসতে পেরে আমি সম্মানিত। উদ্যোক্তাদের বিভিন্ন চ্যালেঞ্জ আছে। আর নারী উদ্যোক্তাদের এসব চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয় প্রতিক্ষণ।’

তবে ওই একটি ছবিই নয়। ওই অনুষ্ঠানের আরেকটি ছবি ‘ভাইরাল’ হয়েছে। সেখানে দেখা যায়, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের চেয়ারে বসে আছেন ইভানকা। তাঁর একপাশে দাঁড়িয়ে ডোনাল্ড ট্রাম্প এবং অন্য পাশে জাস্টিন ট্রুডো।

অনেকে সেই ছবি নিয়ে টুইটারে ঝড় তুলেছেন। ডেনিয়েল নামের একজন টুইট করে বলেছেন, ইভানকা তুমি তোমার স্বামী জ্যারেড কুশনারের দিকে তাকাও।

ম্যাথিউ এ. চেরি বলেন, ইভানকার তাকানোর মধ্যে ঝুঁকি আছে।

রায়ান অ্যাডামস নামে একজন টুইটারের টুইট করেন, ইভানকা এখন আপনার থামা উচিৎ।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৫:২০পিএম/১৬/২/২০১৭ইং)