• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

এবার ৩য় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন আমির


প্রকাশের সময় : মে ২৮, ২০২৩, ৮:৪২ PM / ২১৩
এবার ৩য় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন আমির

বিনোদন ডেস্ক : ফাতিমা সানা শেখ বলিউডের পরিচিত মুখ। অনেক দিন থেকে অভিনয় করলেও সামনের সারিতে আসার সুযোগ পান ‘দঙ্গল’ ছবিতে কাজ করে। আর সেই থেকে বলিউডের জনপ্রিয় তারকা আমির খানের সঙ্গে তার সখ্য গড়ে ওঠে। তার সঙ্গে ঘনিষ্ঠতার সূত্র ধরে একজন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী দাবি করেছেন, খুব শিগগিরই তারা বিয়ে করতে যাচ্ছেন।

আমির ও ফাতিমা এ নিয়ে জনসমক্ষে মুখ খোলেননি। চলচ্চিত্র সমালোচক কামাল আর খান এক টুইটে লেখেন- ‘শিগগিরই নিজের মেয়ের বয়সি ফাতিমা সানা শেখকে বিয়ে করতে চলেছেন আমির খান। ‘দঙ্গল’ ছবির সময় থেকেই ফাতিমার সঙ্গে প্রেম করছেন আমির।’

এদিকে মুম্বাইয়ে যে জিমে আমির ব্যায়াম করেন, সেখানেই নিয়মিত যান ফাতিমা। পারিবারিক আয়োজনেও তাদের একসঙ্গে দেখা যায়। ‘দঙ্গল’ ছবির কাজ শেষ হওয়ার পর আমির খান ফাতিমাকে নিজের প্রোডাকশন হাউসে সহকারী পরিচালকের কাজ দেন। এসব থেকেই প্রেমের কানাঘুষা ছড়িয়ে পড়ে।

আমির খান ১৯৮৬ সালের ১৮ এপ্রিল রীনা দত্তকে বিয়ে করেছিলেন। তাদের দুই সন্তান— ছেলে জুনায়েদ আর মেয়ে ইরা। ২০০২ সালে বিচ্ছেদের পর কিরণ রাওকে বিয়ে করেন তিনি। ২০২১ সালের জুলাইয়ে তারা বিচ্ছেদের ঘোষণা দেন। এবার শোনা যাচ্ছে, তৃতীয় বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন এই বলিউড তারকা।