• ঢাকা
  • বুধবার, ২২ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

এবার প্রকাশ্যে এলো ফারহান-শিবানীর রোমান্স


প্রকাশের সময় : জানুয়ারী ১৫, ২০১৯, ১:৩৩ AM / ৩৪
এবার প্রকাশ্যে এলো ফারহান-শিবানীর রোমান্স

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : বলিউড অভিনেতা, নির্মাতা ও সংগীতশিল্পী ফারহান আখতার। ২০১৭ সালে তার স্ত্রী অধুনা আখতারের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর নতুন এক নারীর প্রেম পড়েছেন তিনি। মডেল ও সংগীতশিল্পী শিবানী দান্ডেকরের প্রেম হাবুডুবু খাচ্ছেন। এতদিন ধরে নিজেদের এ সম্পর্কের কথা নিজ মুখে স্বীকার না করলেও ভারতের বেশ কিছু সংবাদমাধ্যমে শিবানী-ফারহান জুটির বিয়ের খবর প্রকাশ পেয়ছে।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, চলতি বছরের এপ্রিলে বিয়ে করবেন শিবানী ও ফারহান। বেশ কিছুদিন ধরেই এ জুটি তাদের ইনস্টাগ্রাম পোস্টে নিজের নিবিড় সম্পর্কের বেশ কিছু ছবি পোস্ট করে আসছেন।

হালকা সবুজ রঙের সুমিং পুলের পানিতে হবু স্ত্রীর সঙ্গে গোসল করছিলেন ফারহান। এমন সময় শিবানীকে কোলে তুলে ফেলেন তার হবু বর। অবশেষে ১৩ জানুয়ারি সুমিং পুলের পানিতে শিবানীর সঙ্গে ওই দিনের তোলা একটি ছবি পোস্ট করার মধ্য দিয়ে এ প্রথম নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে আনলেন ফারহান। ওই ছবির ক্যাপশনে শিবানীকে উদ্দেশ্য করে তিনি লিখেন, ‘আমি যতদিন থাকব, তুমি আমার সঙ্গে থাকবে। তোমাকে কখনো হারাতে চাই না।’ ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করার পর তাতে তিন লাখের বেশি লাইক পড়ে।

সুমিং পুলে শিবানী-ফারহান জুটির ছবিটি দেখতে লিচের লিঙ্কে ক্লিক করুন

অন্যদিকে হবু বরের জন্মদিনে প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন শিবানী। ৯ জানুয়ারি ফারহানের ৪৫ তম জন্মদিনে উপলক্ষে নিজেদের যুগলবন্দী একটি ছবি পোস্ট করেন শিবানী। ক্যাপশনে তিনি লিখেন, ‘শরীরটি তার বলেই পৃথিবীর সবচেয়ে সুন্দর ট্যাটুটিও তার। অনেকগুলো ভালোবাসা তোমাকে। শুভ জন্মদিন।’

ফারহানের জন্মদিনে শিবানীর পোস্ট করা ছবিটি দেখতে লিচের লিঙ্কে ক্লিক করুন

হাইলাইটস ইন্ডিয়া ওয়েব সাইটে জানানো হয়, ৩৮ বছর বয়সী শিবানীর শৈশব কেটেছে লন্ডন, অস্ট্রেলিয়া ও আফ্রিকায়। এরপর আমেরিকায় এসে সঞ্চালনার কাজে প্রবেশের মধ্য দিয়ে রূপালি জগতে অভিষেক হয় তার। সঞ্চালনা করে রাতারাতি লাইমলাইটে আসেন। তারপর ফিরে আসেন ভারতে। নিজের দেশে এসে টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে কাজ শুরু করেন। ‘ঝলক দিখলাজা’ ও ‘খতরো কে খিলাড়ি’র মতো বেশ কিছু জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠানে সঞ্চালনা করেন তিনি।

২০১১ থেকে ২০১৫ সাল পর্যন্ত টানা ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের সঞ্চালনা করেছেন শিবানী। সেই সঞ্চালনার সময় ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। বেশ কিছু মারাঠি ও তেলুগু ছবিতেও অভিনয় করেন। ‘রয়’, ‘সুলতান’, ‘শানদার’ ও ‘নাম শাবানা’র মতো বেশ কয়েকটি বলিউড ছবিতেও অভিনয় করেন। অভিনয় ও সঞ্চালনার পাশাপাশি গানও করেন তিনি।

বর্তমানে বলিউডের আগামী ছবি ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ এ অভিনয় করছেন ফারহান। ‘গলি বয়’ নামের আরেকটি বলিউড ছবির যৌথ প্রযোজনাও করছেন তিনি। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘গলি বয়’। কথা ছিল ফারহান অভিনীত ‘দ্য ফকির অব ভেনিস’ ছবিটি চলতি মাসের ১৮ তারিখ মুক্তি পাবে। পরবর্তিতে তারিখ পরিবর্তন হওয়ার কারণে ছবিটি মুক্তি পাচ্ছে ১ ফেব্রুয়ারি।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১:৩০এএম/১৫/১/২০১৯ইং)