• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

এক দশক পর আর্সেনালের জয়


প্রকাশের সময় : এপ্রিল ১৮, ২০১৭, ৮:২০ PM / ৬২
এক দশক পর আর্সেনালের জয়

ঢাকারনিউজ২৪.কম:

দীর্ঘ নয় বছর পর মিডলসবরোর মাঠে জয় পেল আর্সেনাল। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে আলেক্সিস সানচেজ ও মেসুত ওজিলের গোলে ২-১ ব্যবধানে স্বাগতিকদের হারায় ওয়েঙ্গারের দল।

ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে আর্সেনাল। তবে সফরকারী দলকে গোলের জন্য অপেক্ষা করতে হয় ৪২ মিনিট পর্যন্ত। সানচেজের দুর্দান্ত ফ্রি কিকে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় আর্সেনাল। চলতি লিগে চিলির এই ফরোয়ার্ডের এটি ১৯তম গোল।

বিরতির পর সমতায় ফেরে স্বাগতিক মিডলসবরো। ৫০ মিনিটে ডাউনিংয়ের ক্রসে আলভারো নেগ্রেদোর করা ভলি আর্সেনাল গোলরক্ষক চেককে পরাস্ত করে জালে জড়ায়।

৭১ মিনিটে আবারও এগিয়ে যায় আর্সেনাল। অ্যারন মসির বাড়ানো বল জালে জড়ান জার্মানি মিডফিল্ডার ওজিল। ২০০৮ সালের ডিসেম্বরের পর এই প্রথম মিডলসবরোর মাঠে লিগ ম্যাচে জিতল আর্সেনাল।

এই জয়ে ৩১ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠেছে আর্সেনাল। তিন পয়েন্ট বেশি নিয়ে পঞ্চম স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড। চতুর্থ স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৬৪। আর ৩২ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি। ৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে টটেনহ্যাম হটস্পার। তৃতীয় স্থানে থাকা লিভারপুলের পয়েন্ট ৬৬।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম ০৮.২০পিএম/১৮//২০১৭ইং)