• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন

উন্মুক্ত পিঠে শোভা পাচ্ছে ট্যাটু


প্রকাশের সময় : ডিসেম্বর ২২, ২০১৯, ৬:৪০ PM / ৫৫
উন্মুক্ত পিঠে শোভা পাচ্ছে ট্যাটু

 

বোল্ড ছবি পোস্ট করলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী
খোলা পিঠ। খোঁপা করা চুল। পিঠে শোভা পাচ্ছে সাতটি ট্যাটু। সম্প্রতি বাংলা সিরিয়ালের জনপ্রিয় টেলি অভিনেত্রীর এই ছবি নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। কিন্তু কে এই অভিনেত্রী?

আপনারা তাঁকে প্রায় প্রত্যকদিনই দেখে থাকেন ধারাবাহিক ‘জিয়নকাঠি’ তে। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা জয় মুখোপাধ্যায়। সেই অভিনেত্রী নিজের কেরিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। ২০১৪-তে প্রথম সুযোগ পান ‘রাজযোটক’ ধারাবাহিকে। সেই ধারাবাহিকও সে সময় বেশ হিট হয়েছিল। এর পর একে একে ‘প্রেমের ফাঁদে’, ‘গাছকৌটো’, ‘ফাগুন বউ’তে ক্যামিও চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন তিনি।মাঝে মুম্বই গিয়ে দু’টি সিরিয়ালে অভিনয় করে এসেছেন। ‘ফাগুন বউ’-এ তাঁর চরিত্রটি বেশ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে।

চিনতে পারছেন কে তিনি? তিনি হলেন জনপ্রিয় মুখ অভিনেত্রী মিশমি দাস। অভিনয়? না! তা যে পেশা হবে কখনও ভাবেননি তিনি। বরং চার্টার্ড অ্যাকাউন্ট্যাট হওয়ার স্বপ্নই দেখতেন মিশমি। কিন্তু হঠাত্ই বদলে গেল জীবনের ট্র্যাক। অভিনয়ই হয়ে উঠল পেশা। নেশাও বটে।

দেখুন সেই পোস্ট

https://www.instagram.com/p/B6SOeL-nNO3/?utm_source=ig_embed

কলকাতা-মুম্বই দুটো ইন্ডাস্ট্রিতেই কাজ করা মিশমির কাজ করতে গিয়ে কতটা বদল চোখে পড়ল? আনন্দবাজার ডিজিটালকে মিশমি বলেছিলেন, ‘‘আসল গ্রামারটা একই। মুম্বইতে লার্জার স্কেলে সব কিছু হয়। অনেক বেশি প্রফেশনাল, আর এখানে একটা হোমলি ব্যাপার আছে।’’
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/০৬:৩৫পিএম/২২/১২/২০১৯ইং)