• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

উন্নয়নের প্রতি শ্রদ্ধা রেখে জনগণ এমপি খোকাকে ভোট দিয়েছেন : আবুনাইম ইকবাল


প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০১৮, ১১:৫৪ PM / ৬৬
উন্নয়নের প্রতি শ্রদ্ধা রেখে জনগণ এমপি খোকাকে ভোট দিয়েছেন : আবুনাইম ইকবাল

সোনারগাঁ থেকে শফিকুল ইসলাম আরজু : ”আজকে সোনারগাঁয়ের ১১৮টি ভোট কেন্দ্রের প্রায় ৩ লাখেরও বেশি সাধারন ভোটাররা মহাজোট থেকে মনোনিত প্রার্থী লিয়াকত হোসেন খোকাকে ভোট দিয়েছেন। কিন্তু শুধু মহাজোটের ভোটাররাই নয়, তিনি বিগত দিনে যে উন্নয়ন করেছেন, সেই উন্নয়নের প্রতি শ্রদ্ধা রেখে এখানে দল-মত নির্বিশেষে সোনারগাঁবাসী তাকে আজ ভোট দিয়েছেন”। কথাগুলো বলছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও সোনারগাঁ পৌরসভার ঐতিহ্যবাহী ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবুনাইম ইকবাল। ৩০ ডিসেম্বর(রোববার) অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন চলাকালে ঢাকারনিউজ২৪.কম এর মুখোমুখি হয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ”অনেক ভোটারের সমাগম হয়েছে আজ এ আসনে। সবার মাঝে স্বতস্ফূর্ততা ছিল, আনন্দ উৎসবের মতো দিনটি কেটেছে এখানে। আমরা বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে লিয়াকত হোসেন খোকার বিপুল জয় হবে।”

প্রিয় নেতা বিজয়ী হলে তার থেকে প্রত্যাশা কি? এমন প্রশ্নের জবাবে স্বনামধন্য এ শিক্ষানুরাগি বলেন, ”ওনার বর্তমানে চলমান কাজ রয়েছে প্রায় ২৪০ কোটি টাকার মতো। এর মধ্যে কোনোটা ১০% কোনোটা ২০% সম্পন্ন হয়েছে। এই কাজগুলো তিনি সহজেই চালিয়ে যেতে পারবেন। বিগত শাসনামলগুলোতে সাবেক এমপিরা সোনারগাঁয়ের ইতিহাসে যে কাজগুলো করতে পারেন নি, তা তিনি করে দেখিয়েছেন। প্রধানমন্ত্রীর দর্শন- প্রতিটি গ্রামকে শহরে রুপান্তরিত করা, তারই আলোকে গত ৫ বছরে লিয়াকত হোসেন খোকা কাজ করেছেন এবং আগামীতে প্রধানমন্ত্রীর এ স্বপ্ন আমাদের এমপিকে দিয়েই সম্ভব বলে আমরা মনে প্রাণে বিশ্বাস করি”।

https://www.youtube.com/watch?v=mk6kFjXlozs&feature=share&fbclid=IwAR2AC-JoFyL58mWQhv68pUZoF12cwwwRzIKAobas-FUZAsYy0cOwKbP7OIU

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:৫২পিএম/৩০/১২/২০১৮ইং)