• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশ আফগানিস্তান


প্রকাশের সময় : জুন ৬, ২০১৭, ১২:১৮ PM / ৬৩
উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশ আফগানিস্তান

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ টি-টুয়েন্টি ম্যাচেও আফগানিস্তানের সঙ্গী হয়েছে হার। তাতে তিন ম্যাচ সিরিজে সবকটিতে হেরে হোয়াইটওয়াশ হওয়ার লজ্জা পেয়েছে দলটি। সোমবার অভিজ্ঞ ব্যাটসম্যান মারলন স্যামুয়েলসের নৈপুণ্যে আফগানদের ৭ উইকেটে হারিয়েছে ক্যারিবিয়ানরা। ৬৬ বলে অপরাজিত ৮৯ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন স্যামুয়েলস। জিতেছেন ম্যাচ ও সিরিজ সেরার পুরস্কার।
সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে টসে জিতে ব্যাটিং নিয়েছিলেন আফগান দলনায়ক আসঘার স্টানিকজাই। তবে উইন্ডিজ বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে রানের গতি বাড়াতে পারেনি তারা। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৬ রান করে দলটি। দলের পক্ষে সর্বোচ্চ ৩৮ রানের ইনিংস খেলেছেন মোহাম্মদ নবি। এছাড়া নূর আলি জাদরান ৩৫ ও শাফিকউল্লাহ ২৫ রান করেছেন। ক্যারিবিয়ানদের হয়ে কেসরিক উইলিয়ামস ৩৪ রান নিয়েছেন ৩ উইকেট।
জবাবে ১৯.২ ওভারে ১৪৭ রান তুলে জয় নিশ্চিত করে ওয়েস্ট ইন্ডিজ। স্যামুয়েলস খেলেছেন ম্যাচজয়ী ৮৯ রানের অপরাজিত ইনিংস। তার বিস্ফোরক ইনিংসে ছিল ৯টি চার ও ৩টি ছয়। এছাড়া জ্যাসন মোহাম্মদ অপরাজিত থেকেছেন ২৩ রানে। দুজনের ৩৯ বলে ৬৫ রানের অবিছিন্ন জুটিতে ৪ বল হাতে রেখেই জয় পেয়েছে দলটি।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১২:১৮পিএম/৬/৬/২০১৭ইং)