• ঢাকা
  • বুধবার, ২২ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

ঈদে শাকিব-অপুর ‘পাংকু জামাই'(টিজার)


প্রকাশের সময় : জুন ৮, ২০১৮, ১:১২ PM / ১২৩
ঈদে শাকিব-অপুর ‘পাংকু জামাই'(টিজার)

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : বর্তমানের ঢালিউড সুপারস্টার শাকিব খান। ঢাকা-কলকাতার সিনেমা নিয়ে দারুণ ব্যস্ত তিনি। আসছে ঈদুল ফিতরে মুক্তি প্রতীক্ষিত ‘পাংকু জামাই’ টিজারে তাকে দেখা যাবে ভিন্ন ধরনের ডায়ালগে।

সম্প্রতি প্রকাশ হয়েছে সিনেমাটির টিজার। আর এরই সাথে অনেকদিন পর শাকিব-অপু বিশ্বাসকে একসঙ্গে দেখা যাবে। তারপর ঈদের সিনেমা হিসেবে খুব একটা আলোচনায় নেই ‘পাংকু জামাই’।

কারণ হিসেবে দুটো বিষয় পাওয়া যায়। একে তো গতানুগতিক নির্মাণ, তার ওপর সিনেমাটি শাকিব পুরোপুরি শেষ করেননি।

এ সিনেমার অনেকটা শেষ করে মাতৃত্বজনিত বিরতিতে চলে যান অপু। ফিরে এসে তিনি শুটিংয়ে অংশ নিলেও পাওয়া যায়নি শাকিবকে। তাই শুটিং হওয়া ফুটেজ সম্পাদনা করে কোনো রকমে ঈদের মৌসুমে লগ্নি ফেরতের চেষ্টা করছেন নির্মাতা।

সিনেমাটিতে ভিলেন চরিত্রে আছেন মিশা সওদাগর।

এদিকে ঈদে মুক্তির তালিকায় ছিল আশিকুর রহমানের ‘সুপার হিরো’ ও ভারতীয় সিনেমা ‘ভাইজান এলো রে’। প্রথমটির বেশির ভাগ দৃশ্যায়ন হয়েছে অস্ট্রেলিয়ায়। আর বাংলাদেশের তথ্য মন্ত্রণালয়ে অনুমতি ছাড়া দৃশ্যায়নের কারণে জটিলতায় আছে বর্তমানে। অন্যদিকে আদালতের আদেশের কারণে ঈদে মুক্তি পাবে না বিদেশি ছবি ‘ভাইজান এলো রে’। এর কিছু অংশের শুটিং হয়েছে স্কটল্যান্ডে।

এছাড়া ঈদে মুক্তি পাবে শাকিব-বুবলি অভিনীত ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’। পরিচালনা করেছেন উত্তম আকাশ।

<iframe width=”759″ height=”380″ src=”https://www.youtube.com/embed/iukXOBnRupc” frameborder=”0″ allow=”autoplay; encrypted-media” allowfullscreen></iframe>

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১:১০পিএম/৮/৬/২০১৮ইং)