• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

ঈদে থাকছে ক্ষুদে শিল্পী আপনের নতুন চমক


প্রকাশের সময় : জুন ১১, ২০১৮, ৫:৫৮ PM / ৪০
ঈদে থাকছে ক্ষুদে শিল্পী আপনের নতুন চমক

মাহাবুব আলম শ্রাবন (বিশেষ প্রতিনিধি) : আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে আয়োজনের কমতি নেই কোথাও! তবে, এর মধ্যই ভালো কিছু বেছে নিতে অভস্থ দর্শকমহল। বরাবরের মত ঈদে ভিন্নতা থাকবেই তবে এতে নতুন মাত্রা যোগ করেছে বিশিষ্ট চলচ্চিত্রকার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিডিয়ার সম্মানিত সিইও মোহাম্মদ আলিমুল্লাহ খোকনের ২য় পুত্র খুদে প্রতিভাবান আলোচিত সংগীত শিল্পী ইশরাক আলিম আপন। যদিও ছোট্ট একটা মানুষ তবে ঈদ নিয়েও তার ভাবনার যায়গাটা সীমাহীন। আজ তার ব্যাক্তিগত ইউটিউব চ্যানেলে প্রকাশ হতে যাচ্ছে আসন্ন ঈদ নিয়ে তার বিশেষ একটি গান।

প্রসঙ্গত, কানাডার মন্ট্রিয়ালে জন্ম গ্রহন করে আপন। কানাডিয়ান স্কুলে ৬ষ্ঠ শেণীতে পড়ে। চলতি মাসে ৭ম শ্রেণীতে উন্নীত হবে। জানা যায়,
আপন এর পিতা জনাব মোহাম্মদ আলীমুল্লাহ (সিইও, জাজ মাল্টিমিডিয়া) এবং মাতা সাঈদা কলিম (গৃহিনী) ও আপনের বড় ভাই আদর।

বাবা মার অতি আদরের পুত্র আপন একাধারে সংগীত ও যাদুশিল্পে তার দখল দারীত্ব সমান তালে। বেশ কিছু চ্যানেলের শিশুতোষ প্রোগ্রামে সে ইতিমধ্যেই যাদু দেখিয়ে প্রসংশিত হয়েছে। আর ফুটবলের প্রতিও তার রয়ছে অকৃত্রিম ভালোবাসা ও দক্ষতা। ছোট থেকেই বাবার আদর্শকে প্রাধান্য দিয়েই বেড়ে ওঠা। বাবাকে সুপার হিরো ভাবেন সবসময়। যদিও সংগীত ভুবনে তার ব্যাপ্তিকাল খুব বেশী দিনের না হলেও সুনাম কুড়িয়েছে হাজারো সংগীত প্রেমীর।

ক্ষুদে শিল্পী আপন বিভিন্ন অনুষ্ঠানে স্টেজ মাতিয়েছেন। তা ছাড়া বেশ কয়েকটি টেলিভিশন অনুষ্ঠানেও অংশ নিয়েছেন। এছাড়া ‘ছোট্ট আমি হতে পারি’ শিরোনামের অ্যালবাম প্রকাশিত হয়েছে তার। সিডি প্লাসের ব্যানারে এ আ্যালবামে মোট ৮টি গান রয়েছে। ‘মা’ শিরোনামের গানের মিউজিক ভিডিও পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু। অসংখ্য মানুষের ভালোবাসা পেয়েছেন তিনি ‘বাবা’ শিরোনামের গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ডা. ইলা।

তুমুল আলোচিত হয়েছেন, মাশরাফির প্রতি সম্মান জানিয়ে শিশুশিল্পী আপনের গাওয়া ‘মাশরাফি তুমি মাশরাফি’। ৯ এপ্রিল ইউটিউবে গানটি প্রকাশ করা হয়। গানের কথা ও সুর করেছেন প্রীতম।
উল্লেখ্য গত ১৮ ফেব্রুয়ারি ‘ছোট্ট আমি হতে পারি’ শিরোনামের একটি অ্যালবাম প্রকাশিত হয়েছে আপনের। এবং জাতীর পিতা বঙ্গবন্ধুকে নিয়েও ছিলো তার একটি গান।

ঈদের জন্য অবমুক্ত করা গানটি সম্পর্কে আপন বলেন, বরাবরের মত চেষ্টা করি যারা আমার গানকে পছন্দ করেন তাদের জন্য কিছু করার, এবার তার ভিন্ন নয় আমার জন্য দোয়া করবেন এবং আমার গানটি শোনার আমন্ত্রণ রইলো।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৫:৫৬পিএম/১১/৬/২০১৮ইং)