• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন

ইলিশের বাড়ি চাঁদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী


প্রকাশের সময় : মার্চ ২২, ২০১৮, ৪:৩৩ PM / ৪৩
ইলিশের বাড়ি চাঁদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

মাহাবুব আলম শ্রাবণ(বিশেষ প্রতিনিধি): চলছে শেষ সময়ের প্রস্তুতি। আগামী পহেলা এপ্রিল ইলিশের বাড়ী চাঁদপুর যাচ্ছেন আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমনকে ঘিরে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থকদের মাঝে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

দলীয় সূত্রে জানা গেছে, চাঁদপুর সফরকালে নানা কর্মসুচীর মধ্যদিয়ে প্রধানমন্ত্রী হাইমচর উপজেলায় মেঘনা নদীর পাড়ে স্কাউটসের জাতীয় ‘কমডেকা’র উদ্বোধন সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করবেন তিনি এবং বিকেলে চাঁদপুর স্টেডিয়াম জনসভায় সর্বসাধারণ এর উদ্দেশ্যে ভাষন দেবেন।


এদিকে দেশরত্নের আগমন উপলক্ষে অত্যন্ত যত্নের সহিত প্রস্তুত করা হচ্ছে স্টেডিয়ামের মাঠ। বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক সফল পররাষ্ট্র মন্ত্রী, চাঁদপুর-০৩ আসনের সংসদ সদস্য মাটি ও মানুষের আপনজন অ্যাডভোকেট ডা. দীপু মনি এমপি স্বয়ং নিজেই তা পর্যবেক্ষণ করছেন।  প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে প্রস্তুতির প্রতিমুহূর্তে তাঁর সাথে চাঁদপুরের জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী অফিসার সার্বিক খোঁজ নিচ্ছেন।

এদিকে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, প্রধানমন্ত্রীর চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য জনসভাকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে।

চাঁদপুরের কৃতিসন্তান বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সহ-সম্পাদক মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা আনোয়ার হোসেন জীবন ঢাকারনিউজ২৪.কমকে জানান, চাঁদপুরবাসী বরাবরই মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবাসেন, এবারো তার কোন কমতি হবেনা।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ ২০১০ সালের ২৫ এপ্রিল চাঁদপুর সফর করেন। ওই সময় তিনি চাঁদপুর ১৫০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎকেন্দ্রের ভিত্তিফলক উন্মোচন শেষে চাঁদপুর আউটার স্টেডিয়ামে বিশাল জনসভায় ভাষন দেন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৩:৩০পিএম/২২/৩/২০১৮ইং)