• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

আ.লীগের মনোনয়ন পাননি যে তারকারা …


প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০২৩, ৭:১৯ PM / ১১৪
আ.লীগের মনোনয়ন পাননি যে তারকারা …

বিনোদন ডেস্ক : নির্বাচনের হাওয়া শোবিজ অঙ্গনকেও ছুঁয়েছে। ২০২৪ সালের ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। প্রতিবারের মতো এবারও নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দেশের শোবিজ ভুবনের তারকারা।

আজ (২৬ নভেম্বর) রোববার বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়নের তালিকা ঘোষণা করেন। এতে জানা গেছে, অভিনেতা আসাদুজ্জামান নূর নীলফামারী-২, ঢাকা-১০ আসন থেকে চিত্রনায়ক ফেরেদৗস আহমেদ ও মানিকগঞ্জ-২ আসন থেকে মনোনয়ন পেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

তবে অন্য তারকারা মনোনয়ন পাননি। এদের মধ্যে রয়েছেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী মাহিয়া মাহি। অভিনেতা সিদ্দিকুর রহমান ঢাকা-১৭ এবং টাঙ্গাইল-১ আসনের ফরম সংগ্রহ করেছিলেন।

অন্যদিকে বরিশাল-৩ আসনের মনোনয়ন কিনেছিলেন চিত্রনায়ক রুবেল। গত নির্বাচনেও ‘বাগেরহাট-৩’ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন চিত্রনায়ক শাকিল খান। মনোনয়ন না পেলেও এলাকায় তিনি নানা সামাজিক কর্মকাণ্ড চালিয়ে গেছেন। একই আসন থেকে দলটির মনোনয়ন ফরম তুলেছেন এ চিত্রনায়ক।

জনপ্রিয় কণ্ঠশিল্পী, অভিনেতা ও পরিচালক এসডি রুবেল মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। আওয়ামী লীগের হয়ে ঢাকা-৮ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়েছিলেন এ তারকা। ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সামসুন্নাহার সিমলা ঝিনাইদহ-১ আসনে প্রার্থী হতে মনোনয়ন ফরম তুলেছিলেন।

ফেনী-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন অভিনয়শিল্পী, সংগঠক ও রাজনীতিবিদ রোকেয়া প্রাচী।