• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

আ.লীগের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি : খালেদা


প্রকাশের সময় : মে ৩, ২০১৭, ১১:২৫ AM / ৭৯
আ.লীগের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি : খালেদা

ঢাকারনিউজ২৪.কম:

গতকাল মঙ্গলবার রাতে গুলশান কার্যালয়ে জাতীয়তাবাদী শ্রমিক দলের সঙ্গে এক মতবিনিময় সভায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের অধীনে বিএনপি জাতীয় নির্বাচনে অংশ নেবে না।

খালেদা জিয়া বলেন, আমরা বার বার বলেছি, এদের (বর্তমান সরকার) অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না। আমরা বলছি, অবশ্যই আমরা নির্বাচনে যাব, নির্বাচনে যেতে চাই। তবে সেই নির্বাচন হবে নিরপেক্ষ সরকারের অধীনে। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার অধীনে আমরা অনেক নির্বাচন দেখেছি। সেগুলো কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি এবং ভবিষ্যতেও হবে না। সেজন্য আমরা পরিষ্কারভাবে জাতিকে সিদ্ধান্ত দিয়ে দিয়েছি।

শ্রমিক দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাতে সংগঠনটির নেতা-কর্মীরা বিএনপি চেয়ারপারসনের সঙ্গে এই মতবিনিময় করেন। অনুষ্ঠানের শুরুতে শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খানের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা খালেদা জিয়াকে ফুলের তোড়া দেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে শ্রমিক দলের নেতাদের নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শেরেবাংলা নগরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান প্রমুখ।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম ১১.২৪এএম/০৩//২০১৭ইং)