• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

আসছে নুহাশ হুমায়ূনের ‘পিৎজা ভাই’


প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০১৮, ৩:২৩ PM / ৪০
আসছে নুহাশ হুমায়ূনের ‘পিৎজা ভাই’

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ছেলে নুহাশ হুমায়ূনের রচনা ও পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য ছবি ‘পিৎজা ভাই’।

এ ছবির প্রধান চরিত্রের নাম পার্থ। তিনি একজন খণ্ডকালীন পিৎজা সরবরাহকারী। শুধু রাতেই তিনি এ কাজ করেন। আর দিনে তিনি কেউ নন। আর ১০ জন সাধারণ হেরে যাওয়া মানুষের মতোই তার জীবন। টাকা-পয়সার টানাটানি তো লেগেই আছে, এমনকি ভাগ্যদেবতাও তার সহায় নন।

এমনি করেই কেটে যাচ্ছিল পার্থর জীবন। একদিন ঘটনাচক্রে পিৎজা ডেলিভারির সময় পার্থ জড়িয়ে পড়ে মাদক ব্যবসার সঙ্গে। শহরের উচ্চ পর্যায়ের এলাকাগুলোতে পিৎজার সঙ্গে সঙ্গে পার্থর হাত ধরে ছড়িয়ে পড়তে থাকে মাদক। শহরের ঝলমলে আলোয় ক্রমেই হারিয়ে যেতে থাকে সহজ-সরল পার্থ। দিনের আলোর মানুষগুলো কেমন করে রাতের আঁধারে বদলে যায়, এসবের মুখোমুখি হতে হতে একসময় পার্থ হারিয়ে ফেলে নিজেকে। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পিৎজা ভাই’।

শাহরিয়ার শাকিল প্রযোজিত ছবিটি ২৪ নভেম্বর অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপ অরিজিনাসে দেখা যাবে। এতে অভিনয় করেছেন রাহাত রহমান, মিশৌরী রশীদ খান, জুনেয়না ফ্রান্সিস কবীর, বায়েজীদ হক জোয়ারদারসহ আরও অনেকে। আলফা আই মিডিয়া প্রডাকশন ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রের জন্য একটি গান লিখেছেন আসিফ ইকবাল। গানচিলের ব্যানারে গানটি গেয়েছেন তাহসান ও কনা।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৩:২৩পিএম/২৩/১১/২০১৮ইং)