• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

আমি কোনোদিন রাস্ট্রপতি আব্দুল হামিদের কথা বলি নাই : মোকারম সর্দার


প্রকাশের সময় : মে ১৩, ২০১৮, ৬:০৯ PM / ৪৮
আমি কোনোদিন রাস্ট্রপতি আব্দুল হামিদের কথা বলি নাই : মোকারম সর্দার

মোখলেসুর রহমান তোতা (বিশেষ প্রতিনিধি) : সম্প্রতি তার বিরুদ্ধে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত সংবাদকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছেন নারায়ণগঞ্জের ফতুল্লার আলীগঞ্জ মাদ্রাসা ঘাটের লোড-আনলোড কন্ট্রাক্টর মোকাররম সর্দার। তিনি বলেন, আমি হাত পাতা মানুষ নই। আমি কর্মে বিশ্বাসী। আমার কর্মই আমাকে আজকের অবস্থানে নিয়ে এসেছে।

তিনি আরো বলেন, আমি যদি অনৈতিক পন্থায় অর্থ উপার্জন করে আজকের এই অবস্থানে আসতাম তাহলে ওয়ান ইলেভেনের সময় আমি আমার ব্যবসা পরিচালনা করতে পারতাম না। আমি ধ্বংস হয়ে যেতাম, আমার মাঝে স্বচ্ছতা ছিল বলেই কেউ আমার ক্ষতি করতে পারেনি। ভবিষ্যতেও কেউ পারবে না। আমার মূল শক্তিই হচ্ছে সততা এবং আদর্শ।

মোকাররম সর্দার এ প্রতিবেদককে বলেন, আমার বাপ-দাদা লেবার সর্দার ছিলেন। তারা যেমন লেবারদের সুখে-দুঃখে পাশে থেকে কাজ করে গেছেন। আমিও তেমনি ভাবে লেবার শ্রমিকদের নিজের ভাই-বোনের মত মনে করে ন্যায্য মজুরি দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়ে সেই হাসির মাঝেই নিজের সুখ স্বাচ্ছন্দ অনুভব করি। আমি কোনদিন তাদের আলাদা ভাবে দেখিনা। তারা যেভাবে জীবন যাপন করে আমি সেভাবেই জীবন যাপন করতে পছন্দ করি।

তিনি আরো বলেন, আমার নিকট থেকে কিছু অপ-সাংবাদিক অনৈতিক সুবিধা চেয়েছিলো, আমি তাদের আবদার পূরন করিনি বলেই তারা আমার বিরুদ্ধে উল্টা-পাল্টা লিখছে। আমি ঐসব অপ-সাংবাদিকদের বলছি, আসুন আমার আয়কর রিটার্ন দেখে যান। সরকারের রিটার্নে আমার আয়-ব্যায়ের হিসাবে পরিষ্কার ভাবে সবকিছু জমা দেয়া আছে। আমি অসৎ উপার্জন করিনা বলেই বুক ফুলিয়ে ব্যবসা পরিচালনা করতে পারি। আমি স্বচ্ছ তাই অস্বচ্ছদের প্রশ্রয় দেইনা। আমার সততা ও আদর্শের কাছে কোনো অপশক্তি-ই দাঁড়াতে পারবে না।

তিনি দাবি করে বলেন, আমার নামে যে সংবাদটি যুগান্তর, বাংলাদেশ প্রতিদিন সহ বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যে ও বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। আমি কোনোদিনও রাস্ট্রপতি আব্দুল হামিদ সাহেবের কথা বলিনাই। তাছাড়া আমি কোনোদিনও হেলিকপ্টারেও উঠিনাই। আমি আমার সততা ও আদর্শকে   সব সময় ধরে রেখে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও করে যাব।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৬:০৮পিএম/১৩/৫/২০১৮ইং)