• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

আপনিও হতে পারেন ‘রাত্রির যাত্রী’র মুভি এম্বাসেডর!


প্রকাশের সময় : জানুয়ারী ২৭, ২০১৮, ১০:৪৫ AM / ৫৬
আপনিও হতে পারেন ‘রাত্রির যাত্রী’র মুভি এম্বাসেডর!

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : নিজের প্রযোজনা ও পরিচালনায় নির্মিত সিনেমা ‘রাত্রির যাত্রী’র প্রচারণায় আরো এক নতুন মাত্রা যোগ করতে এবার ‘মুভি এম্বাসেডর’ প্রতিযোগিতার আয়োজন শুরু করেছেন নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব। ২৬ জানুয়ারি শুক্রবার তার ফেসবুক ওয়ালে এমনি এক পোস্ট দিয়েছেন তিনি। পোস্টটি ঢাকারনিউজ২৪.কম এর পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

”কেমন আছেন বন্ধুরা? রাত্রির যাত্রী পরিবারে আমরা আপনাদের সবাইকে স্বাগতম জানাই। আমাদের সবার ভালোবাসায় ও পরিশ্রমেই দেশের সিনেমা ফিরে পাবে স্বর্নালী দিন। সেই প্রত্যাশায় ব্যংক অফ অডিও ভিজুয়াল আর্টস এর উপহার… রাত্রির যাত্রী…একটি নতুন ভাবনার ছবি। রাত্রির যাত্রী আমার সিনেমা, আপনার সিনেমা, আমাদের সিনেমা বাংলাদেশী সিনেমা, একটি খাটি বাংলা সিনেমা। সবার ভালোবাসায় রাত্রির যাত্রী পৌছে যাবে এক অনন্য উচ্চতায়।

রাত্রির যাত্রীর প্রচারনায় অংশ নিন আর হয়ে উঠুন রাত্রির যাত্রী মুভি এম্বাসেডর। সেই সাথে জিতে নিন আকর্শনীয় পুরষ্কার। সারাদেশ থেকে ৫০ জন কে করা হবে মুভি এম্বাসেডর। আপনাদের কর্ম প্রচারনার দক্ষতার বিচার করেই সেরা ৫০ জন কে করা হবে, রাত্রির যাত্রী মুভি এম্বাসেডর। সেরা ৫০ জনের জন্য থাকবে আকর্ষনীয় পুরস্কার ও একটি মুল্যবান সনদপত্র।

আপনাকে যা করতে হবে :
১. বন্ধুদের নিয়ে টিম গঠন করুন। রাত্রির যাত্রির প্রচার করুন আপনার গ্রামে, মহল্লায়,থানায় কিংবা জেলায়। জানিয়ে দিন সবাইকে, রাত্রির যাত্রী আসছে, আপনার নিকস্থ প্রেক্ষাগৃহে।সহযাত্রী বন্ধুরা মিলে শুভেচ্ছা মত বিনিময় সভা করুন যে যেখানে পারেন।
২. রাত্রির যাত্রী নিয়ে লিখুন, পোস্ট করুন ফেইসবুকে, শেয়ার করুন বন্ধুদের সাথে। ব্যানার ফেস্টুন নিয়ে র‍্যালী করুন যে যেখানে আছেন বন্ধুরা।।

আপনার প্রচারিত যাবতীয় তথ্য পাঠিয়ে দিন আমাদের ফেইসবুক পেইজের ইনবক্সে।।

মনে রাখবেন, সিনেমা আমাদের সংস্কৃতি, আমাদের সংস্কৃতি বাঁচিয়ে রাখার দায়িত্ব আমাদের। সবাই অনেক অনেক ভালো থাকবেন, রাত্রির যাত্রীর সাথেই থাকবেন।”

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৪০পিএম/২৭/১/২০১৮ইং)