• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

‘আপনাদের এমপি একজন ডাক্তার তাই চাঁদপুরকে একটা মেডিকেল কলেজ উপহার দিলাম’


প্রকাশের সময় : এপ্রিল ২, ২০১৮, ৩:৫৩ PM / ৩৮
‘আপনাদের এমপি একজন ডাক্তার তাই চাঁদপুরকে একটা মেডিকেল কলেজ উপহার দিলাম’

 

মাহাবুব আলম শ্রাবণ বিশেষ প্রতিনিধি : চাঁদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত স্টেডিয়াম মঞ্চে জনসমুদ্রের জনসভায় প্রধানমন্ত্রী। দীর্ঘ আট বছর পর চাঁদপুর সফরে আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল রোববার (১ এপ্রিল) সকাল ১১টার দিকে হেলিকপ্টারে করে হাইমচরে পৌঁছান তিনি। দুপুর তিনটায় মঞ্চে উপস্থিত হয়ে ৪৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনসভায় প্রধানমন্ত্রী চাঁদপুর জেলায় ২৩টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ২৪টি নতুন কাজের ফলক উন্মোচন করেন। এর আগে চাঁদপুরের হাইমচরে বাংলাদেশ স্কাউটসের ষষ্ঠ জাতীয় কমডেকার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

প্রধানমন্ত্রীর নানা প্রতিশ্রুতির মধ্যে একটি প্রতিশ্রুতি যা চাঁদপুর বাসীকে আবেগ আপ্লুত করেছে। একটি প্রতিশ্রুতি মন ছুঁয়েছে স্টেডিয়ামে থাকা হাজারো মানুষের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, চাঁদপুরের মানুষতো আমার কাছে জীবনে কিছু চায়নি। আপনাদের এমপি আমার কাছে একটা আবদার করেছেন, আপনাদের এমপি একজন ডাক্তার তাই চাঁদপুর বাসীকে একটি মেডিকেল কলেজ উপহার দিয়ে গেলাম। মুহূর্তই উল্লাসে ফেটে পড়ে স্টেডিয়াম থাকা হাজারো মানুষ। সভানেত্রীর পাশে দাঁড়িয়ে থাকা চাঁদপুরের মাটি ও মানুষের প্রানের ঠিকানা ডাঃ দীপু মনি, জীবনের সর্বচ্চো কিছু পাওয়ার হাসি ছিলো তার মুখে। প্রধানমন্ত্রী আরোও বলেন, চাঁদপুর হবে দেশের অন্যতম পর্যটন কেন্দ্র। স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় বেশ কিছু পকল্পের আশ্বাস দিয়েছেন তিনি। উল্লেখিত প্রকল্পগুলোর মধ্যে চাঁদপুরে একটি মেডিকেল কলেজ স্থাপন, হাইমচরে একটি অর্থনেতিক অঞ্চল ও এ অঞ্চলে উৎপাদিত পণ্য সরবরাহে একটি আধুনিক নৌ-বন্দর, পদ্মা-মেঘনার মিলনস্থলে নৌ-ভ্রমণের জন্যে একটি পর্যটন কেন্দ্র।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৩:৫০পিএম/২/৪/২০১৮ইং)