• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

আজকের রাশিফল


প্রকাশের সময় : মার্চ ২, ২০১৮, ৯:৩০ AM / ২৭৫
আজকের রাশিফল

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : জেনে নিন আজকের রাশিফল।

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) রাস্তায় চলাফেরাতে একটু সাবধান থাকা দরকার। স্ত্রীর সঙ্গে কোনো বিবাদের ফলে মানসিক চাপ বাড়াতে পারে। বাড়িতে অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। ব্যবসার দিকে অর্থ বিনিয়োগ হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) গুরুজনের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর খারাপ ব্যবহারের জন্য মনের কষ্ট বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো উন্নতির যোগ রয়েছে। নারী থেকে সাবধান থাকুন। উচ্চশিক্ষার জন্য ভালো সময় আসতে পারে।

মিথুন রাশি: (২২মে – ২১ জুন) পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে। কাজের চাপ বৃদ্ধির জন্য বাড়িতে সময় দিতে পারবেন না। বাড়িতে বন্ধু নিয়ে কোনো সমস্যা বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে। আগুন থেকে সাবধানে থাকুন।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) কর্মস্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে অশান্তির যোগ রয়েছে। অংশীদারি ব্যবসার দিকে নজর দিন। বাকা পথে আয় না করাই ভালো। নিজের সিদ্ধান্তে স্থির থাকলে ব্যবসায় ভালো ফল।

সিংহ রাশি: (২৩ জুলাই – ২৩ আগস্ট) সম্পত্তি নিয়ে কোনো বিবাদ হতে পারে। কাজের জন্য অনেক দূর যেতে হতে পারে। গঠনমূলক কাজের জন্য উন্নতি লাভ। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয় নিয়ে আলোচনা হতে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সাংসারিক সমস্যা থেকে মুক্তি লাভের চেষ্টা করতে পারেন। স্বামী-স্ত্রীর চেষ্টায় কোনো সমস্যার সমাধানের সম্ভাবনা। বাড়তি খরচ একটু চিন্তায় ফেলতে পারে। শরীরে কোনো ক্ষত নিয়ে চিন্তা বাড়তে পারে। বিদেশে থাকা বন্ধুর খবর না পাবার জন্য চিন্তা।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) ব্যবসার সম্প্রসারণের জন্য ঋণ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনো বিবাদ বাড়ির পরিবেশ খারাপ করবে। কাজের জন্য দূরে ভ্রমণ। সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পারার জন্য মনে আনন্দ।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) দূরে কোথাও ভ্রমণের আলোচনা না করাই ভালো হবে। গুরুজনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় ব্যয় হতে পারে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) আত্মীয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। তবে ব্যবসার দিকে কোনো অর্থ সাহায্য ভালো পাবেন। বাড়িতে কোনো সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। কর্মস্থল পরিবর্তন নিয়ে কোনো চিন্তা হতে পারে। সন্তানের পড়াশুনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) মাথার কোনো সমস্যা বা ব্যথার পুনরাবৃত্তি হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। সন্তানদের নিয়ে নাজেহাল হওয়ার যোগ রয়েছে। পেটের সমস্যার জন্য ভ্রমণে বাঁধা আসবে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) বিয়ের জন্য বাড়িতে আলোচনা হতে পারে। সংসারে কোনো আত্মীয় নিয়ে বিবাদের যোগ রয়েছে। কর্মস্থলে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে কোনো বিবাদ আদালত পর্যন্ত গড়াতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) বাড়িতে অনেক অতিথি আসতে পারে। সন্তানের জন্য কাজের ব্যবস্থা হওয়ার যোগ রয়েছে। স্ত্রীকে নিয়ে দূরে কোনো ভ্রমণের আলোচনা হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। চলাফেরায় সাবধান থাকুন।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৯:২৬এএম/২/৩/২০১৮ইং)