• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

আজকের রাশিফল


প্রকাশের সময় : মে ৮, ২০১৭, ৯:১৪ AM / ৩৫১
আজকের রাশিফল

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : আজ কেমন যাবে দিনটি।
তারিখ: ০৮/০৫/২০১৭

মেষ
মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
কাজের জন্য অনেক খরচ হতে পারে। পথ-ঘাটে বিপদের সম্ভাবনা। তীর্থস্থানে ভ্রমণ হতে পারে। বাজে খরচ বাড়তে পারে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। মাথা যন্ত্রণা বাড়বে। প্রেমযোগ শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ
বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ব্যবসার ক্ষতি হতে পারে। পূরণ হতে পারে আশা। বাড়তি কোনো খরচের জন্য পরিবারের বিবাদ। শুভ দিক পশ্চিম। প্রেম নিয়ে নতুন কোনো সমস্যা আসতে পারে।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন
মিথুন: (২২মে – ২১ জুন)
রক্তচাপ ও শরীরে কষ্ট বাড়ার সম্ভাবনা। পরিবারের সবাই মিলে দূরভ্রমণের আলোচনা হতে পারে। আত্মীয়দের নিয়ে চিন্তা বাড়তে পারে। সম্পত্তি নিয়ে আইনি সাহায্যের দরকার। পেটের রোগ বাড়তে পারে। প্রেমযোগ শুভ।
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট
কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেমের ব্যাপারে অশান্তি নিয়ে মানসিক চাপ। ব্যবসার দিকে সংকটের থেকে মুক্তি। বিনিয়োগে আয় বাড়তে পারে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি হবে। চাকরি নিয়ে অশান্তি হতে পারে।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
বিরাট আশা থাকলে আশাভঙ্গ হতে পারে। খাদ্যের ব্যাপারে সাবধান থাকা দরকার। সংসারে শান্তির ব্যাপারে চিন্তা বাড়বে। বিয়ের ব্যাপারে বাধা আসতে পারে। রক্তচাপ বাড়তে পারে। প্রেমযোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা
কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
প্রিয়জনের কাছে অপমানিত হতে পারেন। কোনো কাজে প্রতিবেশীরা বাধা দিতে পারে। তর্কে না গিয়ে আলোচনার মাধ্যমে জয় হবে। পড়াশোনার জন্য স্থান পরিবর্তন করতে হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
মিথ্যে অপবাদ থেকে সাবধান থাকা দরকার। প্রেমের ব্যাপারে বিবাদ বাড়তে পারে। গুরুজনের শরীর নিয়ে খরচ। আইনি কাজে চিন্তা বাড়বে। শেয়ারে ব্যয় হতে পারে। যাত্রাযোগ শুভ।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক
বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সাংবাদিকদের জন্য দিনটি খুব ভালো। আর্থিক ব্যাপারে আলোচনা হবে। ব্যবসার জন্য ভালো দিন। বাড়তি কথা অশান্তি বাধাতে পারে। বিয়ের কথা এগোবে। শুভ দিক দক্ষিণ।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু
ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কাজের দিকে ক্ষতি হতে পারে। আর্থিক বিষয়ে সাবধান থাকা দরকার। কোনো শুভ যোগাযোগ আসতে পারে। দূরের বন্ধুদের খবর বাড়িতে আসাতে আনন্দ। ব্যবসায় আয় বাড়বে। যাত্রাযোগ শুভ। প্রেমে সফলতা পাবে।
শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৪১

মকর
মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কর্মস্থানে শত্রু বাড়তে পারে। বন্ধুরা কাজে আসবে, তারা আনন্দ বাড়াবে। বাবার জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে চাপ আসার সম্ভাবনা। আয় বৃদ্ধি হলেও সমস্যা থাকবে। প্রেমযোগ শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ
কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সামাজিক কোনো কাজের জন্য সুনাম বাড়তে পারে। প্রেমের সমস্যার কারণে মানসিক অশান্তি বাড়বে। ব্যবসার দিকে চিন্তা বাড়তে পারে। বাড়তি কোনো সমস্যার জন্য খরচ। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন
মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেম নিয়ে মন চঞ্চল থাকবে। খেলাধুলোর দিকে সাফল্য পেতে পারেন। শত্রুর জন্য কোনো প্রকার ভয় বাড়তে পারে। পেটের যন্ত্রণা। আর্থিকযোগ মিশ্র।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:১৫এএম/৮/৫/২০১৭ইং)