• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

অভিনয় ছাড়ছেন চিত্রনায়িকা পূর্ণিমা?


প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০১৯, ৫:৪৪ PM / ৬৪
অভিনয় ছাড়ছেন চিত্রনায়িকা পূর্ণিমা?

অভিনয় ছাড়ছেন চিত্রনায়িকা পূর্ণিমা। রোববার সকাল থেকেই এমন গুঞ্জন ছড়াচ্ছে অনলাইন মাধ্যমে। বিষয় নিয়ে বিস্তারিত জানতেই যোগাযোগ করা হয় পূর্ণিমার সঙ্গে। সমকাল অনলাইনকে পূর্ণিমা বলেন, ‘অভিনয় কেনো ছাড়বো। অভিনয় ছাড়ার মতো কি কিছু হয়েছে? এমন খবর কারা ছড়াচ্ছে, কেনো ছড়াচ্ছে তার কিছুই আমি জানিনা।অভিনয় ছাড়ার প্রশ্নই ওঠেনা । কারও সঙ্গে তো এ বিষয়ে কোন কথাও হয়নি আমার।’

তবে পূর্ণিমা পবিত্র ওমরাহ পালন করতে সৌদি আরবে যাচ্ছেন বলে জানান। হতে পারে এটি সামনে এনেই কেউ অভিনয় ছাড়ার খবর ছড়াচ্ছেন । আর হজ করলেই যে অভিনয় ছাড়তে হবে এমন তো কোন নিয়ম নেই। তাহলে রাজ্জাক আঙ্কেল, ইলিয়াস কাঞ্চন আঙ্কেলও অভিনয় ছেড়ে দিতেন- বলেন পূর্ণিমা।

নতুন বছরে ওমরা হজ শেষ করে এসে নতুন করে আবার অভিনয়ে মনোযোগ দিবেন জানিয়ে পূর্ণিমা এ ধরনের গুঞ্জন না ছড়ানোর জন্য সবাইকে আ্হ্বান করেন।

ওমরাহ করতে যাওয়া প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘প্রথমবার হজে যাচ্চি। সময়ের অভাবে হজ করতে যাওয়া হয়নি আগে। এবার সময় বের করেছি। ওমর পালনের জন্য ৮-৯ দিন মক্কা ও মদিনায় থাকবো।’

বর্তমানে জ্যাম, এবং গাংচিল ছবির শুটিং করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এ নায়িকা। সম্প্রতি গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে প্রথমবার একটি নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকের নাম ‘ভালোবাসাবাসি’। এটি পরিচালনা করেছেন সাগর জাহান। আসছে ভালোবাসা দিবসে কোন একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে নাটকটি।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/০৫:৪৩পিএম/২৯/১২/২০১৯ইং)