• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

অভিনেতা অপূর্বের ফেসবুক আইডি হ্যাক!


প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০১৮, ৬:২০ PM / ৬৫
অভিনেতা অপূর্বের ফেসবুক আইডি হ্যাক!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : জনপ্রিয় নাট্যাভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের ফেসবুক আইডি হ্যাক। ২৬ নভেম্বর বেলা ১টায় হ্যাকাররা তার আইডি হ্যাক করে বলে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘হ্যাঁ কিছুক্ষণ আগে ফেসবুক আইডিটি হ্যাক হয়েছে। আইডিটি রিকভার করা চেষ্টা করা হচ্ছে। কী হচ্ছে আসলে এ মুহূর্তে বুঝতে পারছি না। আমার মনে হয় বিষয়টি নিয়ে এখন নিউজ না হলেই ভালো হয়। কারণ নিউজ করলে বিষয়টি আরও বেশি ছড়িয়ে যাবে। হয়তো কিছুক্ষণ পরেই আইডিটি রিকভার হয়ে যেতে পারে। দেখা যাক কি হয়।’

হ্যাকাররা অপূর্বের আইডি হ্যাক করে সাদা জামা পরা এক তরুণীর ছবি তার ফেসবুক টাইমলাইনে পোস্ট করেন। ছবিটির ক্যাপশনে তারা লিখেন, ‘আমার সুন্দরী বান্ধবী। তোমাকে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ এ ক্যাপশনের সঙ্গে একটি ভালোবাসার ইমোজিও যোগ করেন তারা।

এমন অপ্রস্তুত পোস্টের কারণে অপূর্বের ফেসবুক বন্ধুরা যেমন বিভ্রান্তিতে পড়েছেন তেমনি তার অনুসারীরাও।

তরুণীর ছবিটি পোস্ট করার এক ঘণ্টা পর ফেসবুকে আর আপূর্বের আইডিটি আর খুঁজে পাওয়া যায় না।

২০০৬ সালে গাজী রাকায়েতের নির্মিত ‘বৈবাহিক’ নাটক দিয়ে অভিনয়ে অভিষেক হয় অপূর্বের। এরপর থেকে নিয়মিত ছোট পর্দায় অভিনয় করছেন তিনি। ২০১৭ সালে তার অভিনীত ‘বড় ছেলে’ নাটকটি অনেক প্রশংসিত হয়।
চলতি বছর ‘গল্পগুলো আমাদের’, ‘শেষ পর্যন্ত’, ‘আনমনে তুমি’, ‘খেয়ালি আমি হেঁয়ালি তুমি’সহ দর্শক প্রিয় বেশ কিছু নাটকে অভনয় করেন। তিনি যে শুধু ছোট পর্দাই মাতিয়ে বেড়াচ্ছেন তা নয়। বড় পর্দাতেও তার অভিনয়ের দক্ষতার প্রকাশ পেয়েছে। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘গ্যাংস্টার রিটার্নস’ ছবিতে অভিনয় করেন তিনি।

নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন অপূর্ব। ২০১১ সালে একই বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন তিনি। তাদের একমাত্র ছেলের নাম আয়াশ। ছোট্ট আয়াসের বয়স এখন চার। তার বর্তমান ফেসবুক অনুসারীর সংখ্যা তিন লাখ ৩৩ হাজারেরও বেশি।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৬:১৬পিএম/২৬/১১/২০১৮ইং)