• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

অবশেষে রনির বিরুদ্ধে মামলা গ্রহণ, যেকোনো মুহূর্তে গ্রেফতার


প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০১৮, ১০:৩৫ AM / ১৬০
অবশেষে রনির বিরুদ্ধে মামলা গ্রহণ, যেকোনো মুহূর্তে গ্রেফতার

ঢাকারনিউজ২৪.কম, চট্টগ্রাম : চট্টগ্রামে চাঞ্চল্যকর ‘চাঁদার দাবিতে ব্যবসায়ীকে মারধর’র ঘটনায় অভিযোগ দায়ের করার ১০ ঘণ্টা পর মামলা নিয়েছে নগরীর সিএমপি পাঁচলাইশ থানা পুলিশ। চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ দুইজনের বিরুদ্ধে এ মামলা করা হয়। মামলাটি রেকর্ড করেন পাঁচলাইশ থানার ওসি মহিউদ্দিন মাহমুদ। এখন যেকোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন ‘টপটেরর’ নুরুল আজিম রনি।

এর আগে বৃহস্পতিবার(১৯ এপ্রিল) সন্ধ্যায় বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগ তাকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়।

সিএমপি পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে মামলাটি রেকর্ড করা হয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আব্দুর ওয়ারীশ খান বলেন, কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়া বাদি হয়ে নুরুল আজিম রনি ও তার বন্ধু নোমানের বিরুদ্ধে অভিযোগ করেছেন। তদন্ত শেষে সত্যতা নিশ্চিত হয়েই অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। আমরা আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

এদিকে, ঘটনার পরই আত্মগোপনে চলে গেছেন চট্টগ্রাম নগর ছাত্রলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আত্মরক্ষা করতে ক্ষমতাসীন দলের এক মন্ত্রীর সহায়তায় বৃহস্পতিবার রাতেই ঢাকায় পাড়ি দিয়েছেন রনি। এর আগে শিক্ষক পেটানোর ঘটনায় মামলা হওয়ার পর পরই সেই মন্ত্রীর ছায়ায় অবস্থান নেন তিনি।

নগরের চকবাজারে অবস্থিত একটি কলেজের ওই অধ্যক্ষকে মারধর করা নিয়ে বেশ সমালোচনার মুখে পড়েন রনি। সেই সমালোচনার ঝড় কাটতে না কাটতেই এক কোচিং সেন্টারের মালিককে অফিসে গিয়ে পেটানোর অভিযোগ উঠে নুরুল আজিম রনির বিরুদ্ধে।

বৃহস্পতিবার এই ঘটনায় বাদী হয়ে মোহাম্মদ রাশেদ (কোচিং সেন্টারের মালিক) নগরীর পাঁচলাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এতে রনি ও তার বন্ধু নোমানকে আসামি করা হয়। এরপর ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

রনির বিরুদ্ধে চট্টগ্রামের হাটহাজারি থানায় দায়ের করা একটি অস্ত্র মামলাও বিচারাধীন আছে। আইনশৃঙ্খলা বাহিনী ও সংশ্লিষ্ট অনেকের সাথে কথা বলে জানা গেছে, এই দুটি মামলার যেকোনোটিতে যেকোনো মুহূর্তে পাকড়াও হতে পাড়েন রনি।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:৩৩এএম/২০/৪/২০১৮ইং)